Entertainment News

আলিয়ার এই ছবির ফোটোগ্রাফার কে জানেন?

একের পর এক নতুন অ্যাঙ্গেলের ছবি সামনে আসছে আলিয়ার। আর সেই ছবিগুলোর ফোটোগ্রাফার কে জানেন? আলিয়া লিখছেন তাঁর নাম আর কে...

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৮ ১৫:৪৯
Share:

এই ছবিটিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া।

আর লুকোছাপা নয়। খুল্লমখুল্লা প্রেম করছেন আলিয়া আর রণবীর। একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, ছবি তুলছেন, শুটিং করছেন, আরও কত কী!

Advertisement

একের পর এক নতুন অ্যাঙ্গেলের ছবি সামনে আসছে আলিয়ার। আর সেই ছবিগুলোর ফোটোগ্রাফার কে জানেন? আলিয়া লিখছেন তাঁর নাম আর কে...

ঠিক ধরেছেন। তিনি বলিউডের আর কে অর্থাৎ রণবীর কপূর। ইনস্টাগ্রামে নতুন একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। আর সেই ছবি নিয়েই চারিদিকে গুঞ্জন।

Advertisement

গুঞ্জনের কারণ কী?

আরও পড়ুন: এই ছবিগুলি করতে রাজি হননি আলিয়া!

না, সেই ছবিগুলি দেখে মনে হচ্ছে যেন কোনও পেশাদার ফোটোগ্রাফারেরই তোলা। আর আলিয়াও লিখছেন, ছবির অ্যাঙ্গেল যখন এক্কেবারে ঠিকঠাক, তখন আর কী করা উচিত?

এই ছবিটিও রণবীর তুলেছেন। তবে ফোটোগ্রাফারকে ক্রেডিট দিতে কিন্তু ভোলেননি আলিয়া।

এর আগেও আলিয়ার বেশ কিছু ছবি তুলেছিলেন রণবীর। কখনও ‘ব্রহ্মাস্ত্র’র সেটে। কখনও আবার বুলগেরিয়াতে আলিয়ার বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কপূরকে সঙ্গে নিয়ে। তবে প্রত্যেকবারেই যেন একটা পেশাদার ফোটোগ্রাফারের ছাপ রেখে যাচ্ছেন রণবীর। তবে হাওয়ায় প্রশ্ন ভেসে বেড়াচ্ছে, সামনে আলিয়া বলেই কি এমন অ্যাঙ্গেল?

আরও পড়ুন: প্রথম পর্ন ছবি দেখে কী অভিজ্ঞতা হয়েছিল সানির?

আলিয়ার সঙ্গে যে ডেট করছেন সে কথা প্রথমে রণবীরই স্বীকার করেছিলেন। আর তার কিছুদিন পরেই বলেছিলেন, ‘‘আমি লুকোচুরি খেলছি না। জীবনের এক সুন্দরতম মুহূর্তে দাঁড়িয়ে আছি এখন। কিন্তু আমার এই ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা করার একটা সীমা আছে। আর সেই সীমা আমি কখনই ছাড়িয়ে যাব না, যাতে কেউ এ নিয়ে গসিপ করার ছুতো খোঁজে।’’

কয়েকদিন আগেই ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং সেরে দেশে ফিরেছেন আলিয়া। দেশে ফিরতে না ফিরতেই ‘কলঙ্ক’এর শুটিংও শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন