পাঁচ সেকেন্ডেই বিকিনি দৃশ্যে হিট আলিয়া!

মাত্র পাঁচ সেকেন্ড। আর তাতেই হিট আলিয়া ভাট। শকিং পিঙ্ক বিকিনিতে ‘শানদার’এর ট্রেলারে বড়পর্দায় মাত্র পাঁচ সেকেন্ডের জন্য দেখা দিলেন আলিয়া। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি। বিকিনি পরার জন্য নিজেকে নাকি দীর্ঘদিন ধরে তৈরি করেছেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৫ ১৫:১৪
Share:

মাত্র পাঁচ সেকেন্ড। আর তাতেই হিট আলিয়া ভাট। শকিং পিঙ্ক বিকিনিতে ‘শানদার’এর ট্রেলারে বড়পর্দায় মাত্র পাঁচ সেকেন্ডের জন্য দেখা দিলেন আলিয়া। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি।

Advertisement

বিকিনি পরার জন্য নিজেকে নাকি দীর্ঘদিন ধরে তৈরি করেছেন নায়িকা। ছবির জন্য কতটা পরিশ্রম করেছেন তিনি? তাঁর কথায়, ‘‘বিকিনি বডি পেতে আমি কঠিন পরিশ্রম করেছি। প্রতিদিন ডায়েট আর জিম করে আমি নিজেকে ওই দৃশ্যের জন্য তৈরি করেছি।’’

প্রবল ঠান্ডার মধ্যে সহজ ছিল না ওই দৃশ্যের শুটিং। সকলেই হুহু করে কাঁপছেন। তার মধ্যেই বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়ান আলিয়া। এমনকি বার কয়েক অজ্ঞাও হয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন ‘শানদার’এর নায়ক শাহিদ কপূর। পরিচালক বিকাশ বহেল জানিয়েছেন, ‘‘বিকিনি-দৃশ্যের শুটিংয়ের দিন খুব ঠান্ডা ছিল। মাত্র ১০ সেকেন্ডের জন্য শট দিয়েই আবার পোশাক পরে নিয়েছিল আলিয়া।’’ওই শটটি দারুণ ভাবে নেওয়ার জন্য পরিচালককেও ফুল মার্কস দিয়েছেন আলিয়া।

Advertisement

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’এ বিকিনিতে আলিয়া।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’এর পর এই নিয়ে দ্বিতীয় বার বিকিনিতে দেখা যাবে আলিয়াকে। ছবির পোস্টারে শাহিদ-আলিয়ার কেমিস্ট্রি ইতিমধ্যেই পছন্দ হয়েছে দর্শকদের। ছবিতে আলিয়ার চরিত্রের নামও আলিয়া। তাঁকে বিভিন্ন চরিত্রে কাজের সুযোগ দেওয়ার জন্য বলি-পরিচালকদের ধন্যবাদ দিয়েছেন মহেশ-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন