Alia Bhatt pregnancy

নিশ্চয়ই বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন? আলিয়া-বিতর্ক নিয়ে মুখ খুললেন বোন শাহীন

শাহীনের দাবি, যা-ই হয়ে থাকুক, সেটা আলিয়ার ব্যক্তিগত সিদ্ধান্ত। পরিবারের সবাই খুব খুশি। বাইরের লোকের সমস্যাটা কোথায়?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১০:৫৮
Share:

আলিয়া কবে অন্তঃসত্ত্বা হলেন? বোন কি বলছেন?

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন? এ মা ছিঃ! এখন তো আর লুকোনো যাচ্ছে না। এপ্রিলে বিয়ে হয়েছে, আর কিছু দিনের মধ্যেই নতুন অতিথির আগমন। তার মানে গর্ভে সন্তান এসে গিয়েছে বলেই সাত তাড়াতাড়ি বিয়ে? এমন নানা জল্পনা, বিদ্রুপে ভরছে নেটদুনিয়া। নিশানায় আলিয়া ভট্ট।

Advertisement

তবে চুপ করে থাকতে পারলেন না লেখক তথা আলিয়ার দিদি শাহীন ভট্ট। সাফ জানালেন, যা-ই হয়ে থাকুক, সেটা আলিয়ার ব্যক্তিগত জীবন এবং সিদ্ধান্ত। পরিবারের সবাই খুব খুশি। বাইরের লোকের সমস্যাটা কোথায়?

এক সাক্ষাৎকারে শাহীন বললেন, “লোকে তো এটাও ভাবছে যে, মা হলে আলিয়া কাজ বন্ধ করে দেবে! সেটাও সত্যি নাকি?”

Advertisement

বহু বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল চার হাত এক করেন রণবীর কপূর এবং আলিয়া। মুম্বইয়ে রণবীরের আবাসনেই বিয়ের অনুষ্ঠান হয় ছোট করে। তার দু’মাসের মাথায় আলিয়া যখন হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজে লন্ডনে রয়েছেন, তখনই সবাই জানতে পারেন মা হতে চলেছেন অভিনেত্রী। হাসপাতালের বিছানায় শুয়ে সন্তানের স্পন্দন ভাগ করে ছবি দিয়েছিলেন হবু বাবা-মা।

শাহীনের দাবি, “আমি আলিয়ার হয়ে কোনও কথা বলব না। কারণ এটা ওর জীবন। ব্যক্তিগত জীবনে যা কিছু হয়ে থাক সেটা পুরোপুরি ওর সফর। শুধু এটাই বলব যে, সবার মন রেখে চলা যায় না। সেটা কারও দায় হতে পারে না। সব সময়ই নেতিবাচক মন্তব্য আসতেই থাকবে। লোকসমাজে বাস করতে হলে আমাদের শিখতে হয়, কোনটা কানে তুলব আর কোনটা ওই কান দিয়ে বার করে দেব।”

শাহীন আরও বলেন,“আমাদের পরিবারের জন্য এটা একটা দুর্দান্ত বছর। সদস্যসংখ্যা বাড়ছে। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে!”

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শেষ দেখা গিয়েছিল আলিয়াকে। সেই প্রথম রণবীরের সঙ্গে পর্দা ভাগ করেছিলেন তিনি। সেই সঙ্গে আলিয়ার নিজেরই প্রযোজনায় নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘ডার্লিংস’। আগামী বছর মুক্তি পাবে ‘হার্ট অফ স্টোন’। এর মাঝে আর কোনও ছবির চুক্তিতে স্বাক্ষর করেননি তিনি। মা হওয়ার পর একটু জিরিয়ে আবার কাজে ফিরবেন পুরোদমে, এমনটাই ইচ্ছে। তখন বাড়িতে থেকে বাচ্চা সামলাবেন রণবীর। অভিনেতা জানিয়েছেন, তিনিও ভাল বাবা হতে চান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন