Mahesh Bhatt

Mahesh Bhatt: তুমুল খাটনি মেয়ের বিয়েতে, মহেশের পা টিপে দিলেন আলিয়ার সৎ দাদা রাহুল, ছবি প্রকাশ্যে

পরিচালক মহেশ ভট্ট এবং কিরণ ভট্টের দুই সন্তান পূজা ভট্ট এবং রাহুল ভট্ট। রাহুলের নিজের শরীরচর্চা কেন্দ্র রয়েছে। বহু তারকাকেও শরীরচর্চার পরামর্শ দেন তিনি। কিরণের পরে সোনি রাজদানকে বিয়ে করেন মহেশ। তাঁদের দুই সন্তান শাহিন ভট্ট এবং আলিয়া ভট্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৯:৩২
Share:

আলিয়া-রণবীর; মহেশ-রাহুল

সব থেকে ছোট মেয়ের বিয়ে। বাবার খাটনি তো পড়বেই। শারীরিক ক্লান্তি ছাড়াও মানসিক ক্লান্তি মাথা ভার করে দেয়। মেয়েকে বিদায় দিতে হবে। শ্বশুরবাড়ি যাবে সে। একইসঙ্গে আনন্দ। পছন্দের জামাইয়ের সঙ্গে মহেশ ভট্টের ছবিই অনেক কথা বলে দেয়। আলিয়া ভট্টের সঙ্গে রণবীর কপূরের বিয়ের বিভিন্ন ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমের আনাচে কানাচে। সে রকমই একটি ছবিতে দেখা গিয়েছিল, জামাইকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আবেগতাড়িত বাবা, পরিচালক মহেশ। রণবীরের চোখে মুখেও আনন্দের ছাপ।

সেই বাবাই ক্লান্ত হলেন দিনের শেষে। আর তাঁকে সেবা করতে এগিয়ে এলেন আলিয়ার সৎ দাদা রাহুল ভট্ট। বাবার পা টিপে দিলেন অতি যত্নে। সেই ছবি নিজেই পোস্ট করলেন রাহুল। লিখলেন, ‘বসেদের বস। আমার বাবা।’ ছবিতে দেখা যাচ্ছে, বাবার পা টিপে দিচ্ছেন রাহুল। মহেশ আরামে আর একটি চেয়ারে বসে ফোন ঘাঁটছেন।

Advertisement

মহেশ এবং কিরণ ভট্টের দুই সন্তান পূজা ভট্ট এবং রাহুল ভট্ট। রাহুলের নিজের শরীরচর্চা কেন্দ্র রয়েছে। বহু তারকাকেও শরীরচর্চার পরামর্শ দেন তিনি। কিরণের পরে সোনি রাজদানকে বিয়ে করেন মহেশ। তাঁদের দুই সন্তান শাহিন ভট্ট এবং আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন