Malaika Arora

Alia: অন্তঃসত্ত্বা আলিয়াকে দেখে কার কথা মনে হল মালাইকার? কী বললেন ছবি দেখে?

হবু বাবা-মাকে একসঙ্গে দেখে আপ্লুত অনুরাগীরা। সন্তানসম্ভবা আলিয়াকে নিয়ে বিশেষ মন্তব্য মালাইকার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৭:১৮
Share:

আসন্ন মাতৃত্বে তাঁর রূপ আরও বেশি খুলছে!

সন্তান আগমনের খবর ঘোষণার পর একসঙ্গে প্রথম ছবি তারকা-দম্পতির। হবু বাবা-মা হিসাবে একসঙ্গে নয়া সফরও।

Advertisement

শনিবার রণবীর কপূরের সঙ্গে প্রথম বার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে বেরিয়েছিলেন আলিয়া ভট্ট। এত দিন কাজে ব্যস্ত ছিলেন। গর্ভে সন্তান নিয়ে হলিউডে অ্যাকশন ছবির শ্যুটিং করেছেন। কাজের জন্য দৌড়ঝাঁপ করতে হয়েছে অনেকটাই। তবে আর নয়। তাঁর মাতৃত্বকালীন শারীরিক পরিবর্তনই বলে দিচ্ছে, এ বার বিশ্রাম চাই।

আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’-ও মুক্তি পেয়েছে। হাতে এখন আর কোনও ছবির চুক্তি নেই। রাখেননি ইচ্ছে করেই। আপাতত রণবীরের কাছাকাছি থাকতে চান ‘গঙ্গুবাঈ’। হাতে অবসর থাকায় শনিবার মুম্বইয়ে ছবি প্রচারের অনুষ্ঠানে যোগ দিতে পেরেছিলেন আলিয়া।

Advertisement

অন্তঃসত্ত্বা অভিনেত্রীর রূপের জেল্লায় এ দিন আলোকিত চারপাশ। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। প্রথম বার তাঁকে হবু মায়ের রূপে দেখে মুগ্ধ সকলে।

আলিয়ার বাদামি রঙের জড়ানো পোশাক শেষ হয়েছিল উরুর কাছে। দেহে সন্তানের আগমন বার্তা স্পষ্ট হয়েছিল তাতে। হাঁটার সময় গর্ভের ভারে কিছুটা স্খলিত পদক্ষেপও নজরে আসে ২৯ বছরের নায়িকার। রণবীরের হাতে ভর দিয়ে ক্যামেরায় পোজ দিলেন তিনি। সে ছবি ভাইরাল হতেই নেটদুনিয়া ভাসল শুভেচ্ছায়। ভালবাসা এঁকে দিলেন বলিউড সতীর্থরা। অভিনেত্রী মালাইকা অরোরা লিখলেন, ‘গর্ভাবস্থায় তোমায় দেখাচ্ছে বেশ, যেন এমনটি তোমাকেই কেবল মানায়!’। সঙ্গে এঁকে দিলেন লাল হৃদয়। আলিয়াকে এই অবস্থায় দেখে নিজের সন্তানসম্ভবা দশার কথা মনে পড়ছিল কি অভিনেত্রীর?

প্রসঙ্গত, ২০১৭ সালে অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তাঁদের সন্তান আরহান মালাইকার কাছেই থাকে। সন্তানসুখ প্রতিটি মায়ের জীবনেই যে আলাদা মাত্রা বয়ে আনে, সে কথাই হয়তো আলিয়াকে স্মরণ করিয়ে দিতে চাইলেন। মালাইকা বর্তমানে অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে আছেন, এমনটাই গুঞ্জন বলিপাড়ায়। যদিও তাঁরা আনুষ্ঠানিক ভাবে সম্পর্ককে প্রেমের সিলমোহর দেননি এখনও। কর্মব্যস্ততায় থাকেনও দূরে-দূরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন