Allu Arjun

Allu Arjun: কর্মীর ডাকে তাঁর জন্মদিনে হাজির অল্লু! কেক খাইয়ে শুভেচ্ছা ‘পুষ্পা’র

সহকারীকে কেক খাইয়ে দেন তিনি। অল্লুর সঙ্গে লেন্সবন্দি কিছু মুহূর্ত একটি ভিডিয়ো আকারে টুইটারে পোস্ট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন শরৎ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৫:১৬
Share:

শরতের জন্মদিনের পার্টিতে বেশ কিছুটা সময় কাটান অল্লু।

সহকারীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে অল্লু অর্জুনের জুড়ি মেলা ভার! হতেই পারেন তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা। কিন্তু কোনও কর্মীর বিশেষ দিনে তাঁর ডাক পড়লেই সটান হাজির ‘পুষ্পা’।

সম্প্রতি তিনি শরৎচন্দ্র নায়ডুর জন্মদিন পালন করেন। শরৎ তাঁর জনসংযোগ ক্ষেত্রে কনটেন্ট এবং ডিজিটাল বিভাগের প্রধান। তাঁর জন্মদিনের পার্টিতে বেশ কিছুটা সময় কাটান অভিনেতা। সকলের সঙ্গে কথাবার্তা বলতে দেখা যায় তাঁকে। সহকারীকে নিজের হাতে কেক খাইয়ে দেন তিনি। অল্লুর সঙ্গে লেন্সবন্দি কিছু মুহূর্ত একটি ভিডিয়ো আকারে টুইটারে পোস্ট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন শরৎ। অল্লুর আন্তরিকতায় মুগ্ধ তাঁর অনুরাগীরাও।

Advertisement

তাঁর কর্মীদের সঙ্গে আগাগোড়াই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অল্লুর। গত বছরেও ব্যক্তিগত সহকারীর জন্মদিন পালন করেছিলেন তিনি। কোভিডবিধির কথা মাথায় রেখে একটি ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন