Pushpa: The Rise

Allu Arjun: ১০০ কোটির বাড়ি থেকে ৭ কোটির ভ্যানিটি, আর কী মূল্যবান সম্পত্তির মালিক ‘পুষ্পা’-র অল্লু

৩০ দিনে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে সারা দুনিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৩:১২
Share:

হায়দরাবাদের সেই বাংলোর তিনি নাম দিয়েছেন, ‘ব্লেসিং’।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির লাভের হিসেব দেখার পরে বোধ হয় সেই ছবির নায়কের মূল্যবান বস্তুর তালিকায় আর চমকাতে হয় না। ৩০ দিনে সেই ছবি ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে।এ তো গেল ছবির লভ্যাংশের কথা। জানেন কি ছবির নায়ক অল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ কত?

দেশের অন্যতম সফল অভিনেতা এমন একটিই বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি। হায়দরাবাদের সেই বাংলোর তিনি নাম দিয়েছেন, ‘ব্লেসিং’, অর্থাৎ আশীর্বাদ। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি।

Advertisement

ভ্যানিটির ভিতরের ঝলক দেখে চমকে উঠেছিলেন অনুরাগীরা।

৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তাঁর। যার কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছিলেন অল্লু। ভ্যানিটির ভিতরের ঝলক দেখে চমকে উঠেছিলেন অনুরাগীরা।

পরিবারের সঙ্গে সেই বিমানে করে দেশ বিদেশে ভ্রমণ করেন নায়ক।

ব্যক্তিগত বিমানের মালিক অল্লু। খুব কম তেলুগু অভিনেতার কাছে ব্যক্তিগত বিমান রয়েছে। তাঁদের মধ্যে অন্যতম অল্লু। ইনস্টাগ্রামে সেই সব ছবিও পোস্ট করেন তিনি। পরিবারের সঙ্গে সেই বিমানে করে দেশ বিদেশে ভ্রমণ করেন নায়ক।

Advertisement

দাম, ১.২ কোটি টাকা।

দাম ১.৭৪ কোটি থেকে ৩.৮৮ কোটির মধ্যে।

দেশের অন্যতম দামি গাড়ি কিনেছেন অল্লু অর্জুন। যার দাম, ১.২ কোটি টাকা। সেই গাড়ির রং সাদা। তা ছাড়া আর একটি কালো গাড়িও রয়েছে তাঁর গাড়িবারান্দায়। যার দাম ১.৭৪ কোটি থেকে ৩.৮৮ কোটির মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন