Allu Arjun

নয়া অবতারে অল্লু অর্জুন, ‘পুষ্পা ২’-এর শুটিংয়ে বাংলার বদলে কোথায় গেলেন অভিনেতা?

‘পুষ্পা’ ছবির শুটিংয়ে পৌঁছলেন অল্লু অর্জুন, অভিনেতাকে দেখা গেল নয়া অবতারে। রইল সেই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৭:২০
Share:

নয়া অবতারে বিশাখাপত্তনমে অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

কিছু দিন আগেই ‘পুষ্পা ২’-এর খবর জানতে চেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন দেশ-বিদেশের জনতা। অবশেষে শুরু হল ছবির শুটিং। ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন দর্শক।কথা ছিল, ছবির দ্বিতীয় ভাগের একটা বড় অংশের শুটিং হবে বাংলার বাঁকুড়ায়। কিন্তু ভেস্তে যায় সেই পরিকল্পনা। এ বার শুটিং করতে বিশাখাপত্তনমে অল্লু অর্জন। অভিনেতাকে দেখে হুমড়ি খেয়ে পড়লেন অনুরাগীরা।

Advertisement

বিশাখাপত্তনমে নেমে গাডির হুড সরিয়ে হাত নাড়তে নাড়তে যাচ্ছেন অভিনেতা। কালো টি শার্ট ও জিন্সে দেখা গেল অভিনেতাকে। চেহারা ও লুকে 'পুষ্পা'র ছোঁয়া বলেই ধারণা অনুরাগীদের। অভিনেতার নয়া অবতারের ছবি পোস্ট করেছেন অনুরাগীরা।

Advertisement

২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবেছিলেন প্রযোজক গোষ্ঠী। সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফহাদ ফাসিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন