Shakira-Pique controversy

শাকিরা মজেছেন নামজাদা এফওয়ান রেসারের প্রেমে! এ বার কি বিয়ের পরিকল্পনা পিকেরও?

এক দশকের সম্পর্ক ভেঙেছে গত বছরের মাঝামাঝি সময়ে। বিচ্ছেদের অবসাদ কাটিয়ে হলিউডের ক্রীড়াজগতের এক তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন লাতিন পপ গায়িকা। এর মধ্যেই নতুন প্রেমিকাকে বিয়ের সিদ্ধান্ত পিকের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২৩:০১
Share:

(বাঁ দিকে) পপ তারকা শাকিরা এবং ফুটবল তারকা জেরার্ড পিকে ( ডান দিকে)। —ফাইল চিত্র।

এক দশকেরও বেশি সময়ের সম্পর্কে চিড় ধরেছে গত বছর। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে। সৌজন্যে, ফুটবল তারকার পরকীয়া। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরেই বিপত্তির সূত্রপাত। খবর চাউর হওয়ার পরেই সমাজমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন জনপ্রিয় যুগল। পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘ দিন অবসাদে ভুগেছেন শাকিরা। প্রাক্তন প্রেমিকের উপর রাগ মেটাতে গানের কথাতে উগরে দিয়েছেন ক্ষোভ। তবে তার পরে নিজের জীবনে এগিয়েও গিয়েছেন শাকিরা। মাঝে হলিউড তারকা টম ক্রুজ়ের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা শুরু হলেও তার পরে সেই জল্পনায় জল ঢেলে এফওয়ান রেসার লুইস হ্যামিলটনের প্রেমে মজেছেন পপ তারকা। প্রাক্তন প্রেমিকা নতুন পুরুষ খুঁজে পেতেই এ বার উঠেপড়ে লেগেছেন পিকে। খবর, বর্তমান প্রেমিকা ক্লারা চিয়ার সঙ্গে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছে ফুটবল তারকা।

Advertisement

সম্প্রতি একাধিক নামী দোকানে নাকি বাগ্‌দানের আংটি পছন্দ করতেও দেখা গিয়েছে পিকে ও ক্লারাকে। ফুটবল তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর, শাকিরার সঙ্গে সম্পর্ক ভাঙার পর ফের সংসার করতে আগ্রহী পিকে। যদিও শাকিরার সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে থাকার পরেও বিয়ে করেননি তাঁরা।

২০১১ সাল থেকে পিকের সঙ্গে প্রেম কলম্বিয়ান তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারের খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরেই নাকি পিকের পিছনে গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক মহিলার প্রেমে মজেছেন পিকে। তার পরেই সমাজমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা। নিজের পরবর্তী গানে ঢেলে দেন সব রাগ, অভিমান ও বেদনা। শাকিরার সেই গান জনপ্রিয় হওয়ার পরে নতুন বান্ধবীর সঙ্গে সমাজমাধ্যমে ছবি পোস্টও করেন স্প্যানিশ ফুটবল তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন