Nawazuddin Siddiqui

‘বারণ সত্ত্বেও মেয়ের সঙ্গে অশালীন আচরণ’, বিস্ফোরক অভিযোগ নওয়াজ়ের স্ত্রীর

নওয়াজ়-আলিয়ার দাম্পত্য কলহে নয়া মোড়। এ বার মেয়ের সঙ্গে অভব্য আচরণের দাবি তুলে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ শানালেন আলিয়া সিদ্দিকি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ২১:৪৪
Share:

আইনি লড়াইয়ের মাঝেই নওয়াজ়ের বিরুদ্ধে আরও সুর চড়ালেন আলিয়া। ছবি: সংগৃহীত।

দাম্পত্য কলহ বেড়েই চলেছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির মধ্যে। ইতিমধ্যেই সেই দাম্পত্য কলহের জল গড়িয়েছে আদালতে। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন নওয়াজ় ও আলিয়া। এ বার, সন্তানদের নিরাপত্তা নিয়েও নওয়াজ়কে দায়ী করে তাঁর বিরুদ্ধে মুখ খুললেন আলিয়া। ‘‘অত্যন্ত দায়িত্বজ্ঞানহীন বাবা,’’ নওয়াজ়ের বিরুদ্ধে ফের সরব তাঁর স্ত্রী।

Advertisement

স্ত্রী আলিয়া সিদ্দিকির একাধিক অভিযোগের উত্তরে দিন কয়েক আগেই একটি বিবৃতি জারি করেন ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। সমাজমাধ্যমের পাতায় অভিনেতার সেই বিবৃতির জবাব দিলেন আলিয়া। তাঁর অভিযোগ, বার বার বারণ করা সত্ত্বেও মেয়ের সঙ্গে অশালীন আচরণ করেছেন অভিনেতার ম্যানেজার। নওয়াজ়কে নিশানা করে আলিয়া লেখেন, ‘‘আমার অনুমতি ছাড়া আমার অজান্তে নাবালিকা মেয়েকে পুরুষ ম্যানেজারের সঙ্গে এক হোটেলে রাখা হয়েছিল। সেই সময় তোমার ম্যানেজার আমার মেয়ের সঙ্গে অভব্য আচরণ করেছেন। ও বার বার বারণ করা সত্ত্বেও ওকে খারাপ ভাবে ছুঁয়েছেন। ওকে নোংরা ভাবে জড়িয়ে ধরেছেন। আমি না থাকাকালীন এই ঘটনা ঘটিয়েছেন তোমার ম্যানেজার।’’ আলিয়ার দাবি, সেই সময় তাঁদের মেয়ের সঙ্গে ছিলেন না তিনি বা নওয়াজ় কেউই। তা সত্ত্বেও নাকি বার বার এই ঘটনার কথা অস্বীকার করেছেন নওয়াজ়, দাবি তাঁর স্ত্রীর।

আলিয়ার দাবি, এই অভিযোগের একাধিক প্রমাণও তাঁর কাছে রয়েছে। তিনি লেখেন, ‘‘তোমার ম্যানেজার এ রকম খারাপ কাজ করা সত্ত্বেও তুমি ওঁকে অন্ধ ভাবে বিশ্বাস করেছ। নিজের প্রভাব, প্রতিপত্তি খাটিয়ে আমাদের খাটো করার ভয় দেখিয়েছ।’’ আইনি লড়াইয়েও নাকি নিজের প্রভাব খাটাচ্ছেন অভিনেতা, দাবি আলিয়ার। এখানেই থামেননি তিনি। ৮ পাতার বিবৃতিতে নওয়াজ়ের উদ্দেশে আলিয়া লেখেন, ‘‘আমার ও আমার সন্তানের বিষয়ে কখনও ভাবোনি তুমি, উল্টে তোমার মাকে বলে আমাদের বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছ, যাতে আমার মুখ তোমাকে দেখতে না হয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন