Vijay-Rashmika vacation

বাগ্‌দানের জল্পনার মধ্যেই অন্য ইঙ্গিত, বিজয়-রশ্মিকা কি বর্ষবরণে একসঙ্গে বিদেশে গিয়েছিলেন?

সম্প্রতি বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনার আংটিবদলের গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, বর্ষবরণের জন্য দু’জনে একসঙ্গে বিদেশে গিয়েছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৭:২৬
Share:

বিজয় ও রশ্মিকা। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে যুগলের বিয়ের খবরে তোলপাড় সারা দেশ। বছরের শুরুতেই খবর ছড়িয়েছিল যে, ফেব্রুয়ারি মাসে দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনা নাকি বাগ্‌দান সারতে চলেছেন। এ বার দুই অভিনেতার সমাজমাধ্যমের ছবি সেই আগুনে আরও ঘি ঢেলেছে।

Advertisement

নতুন বছর উদ্‌যাপনের জন্য দেশের বাইরে ছিলেন বিজয়। গত সপ্তাহে নিজের ভ্রমণের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত তারকা। সেখানে অবশ্য তাঁর সঙ্গে রশ্মিকা ছিলেন না। সম্প্রতি, অভিনেত্রী তাঁর বিদেশ সফরের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তা দেখে নেটাগরিকদের একাংশের অনুমান, নতুন বছরের আগে যুগল হয়তো একসঙ্গেই বিদেশ সফর করেছিলেন।

বিজয়ের পোস্ট করা ছবিতে তাঁকে হাসিমুখে দেখা গিয়েছে। রাস্তার ধারে রেস্তরাঁয় খাবার খাওয়ার ছবি দিয়েছিলেন তিনি। অন্য দিকে, রশ্মিকার ছবিতে অভিনেত্রীকে সে দেশের প্রচলিত টুপি পরে ঘুরতে দেখা গিয়েছে। অভিনেত্রী যে দক্ষিণ-পূর্ব এশিয়ার কোনও দেশে ঘুরতে গিয়েছিলেন, তা অনুমান করা যায়। দু’জনের ছবি দেখে অনুরাগীদের একাংশ সমাজমাধ্যমে দাবি করেছে, বিজয় এবং রশ্মিকা আসলে একসঙ্গেই ঘুরতে গিয়েছিলেন। বিজয়ের ছবিতে অন্য এক জনের হাতের আঙুলের ছবি ধরা পড়েছে। এক জন অনুরাগী লিখেছেন, ‘‘এই হাতটি আমার চেনা।’’ যদিও বিজয় বা রশ্মিকা কেউই এখনও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।

Advertisement

বিজয় ও রশ্মিকা দীর্ঘ দিন সম্পর্কে রয়েছেন বলে খবর। ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে তাঁদের জুটিও পছন্দ করেছে দর্শক। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তাঁরা। এরই মধ্যে যুগলের বাগ্‌দানের খবর প্রকাশ্যে আসে। যদিও তাঁরা সত্যিই বাগ্‌দান সারবেন কি না, তা নিয়ে এখনও কোনও পাকা খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন