Raghav-Parineeti Wedding

লাজে রাঙা মুখ, অনামিকায় রুপোলি আংটি! রাঘবের সঙ্গে কি বাগ্‌দান সেরেই ফেললেন পরিণীতি?

আপ নেতা রাঘব চড্ডা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে জল্পনা চলছে মাস খানেক ধরেই। এ বার পরিণীতির হাতে আংটি দেখে চর্চা আরও বাড়ল অনুরাগীদের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:৪২
Share:

চুপিচুপি বাগ্‌দান কি সেরেই ফেলেছেন রাঘব-পরিণীতি? — ফাইল চিত্র।

বলিউডে ফের বিয়ের সানাই। অন্তত ইঙ্গিত সেই দিকেই। খবর, খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। পাত্র, আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। দুই তারকার প্রেমের জল্পনা চলছে কয়েক মাস ধরেই। শোনা গিয়েছিল, খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন দুই তারকা। এ বার বুঝি সেই খবরেই সিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। মায়ানাগরীতে সম্প্রতি পরিণীতিকে দেখা গেল হাতে আংটি পরে। অনামিকায় রুপোলি আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্‌দান সেরেই ফেলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে এক সঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর মিলেছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগ্‌দানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্‌দান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত। রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে আসার পরেই সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখেও পড়েন রাঘব।পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব জুড়ে দেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব।’’ আম আদমি পার্টি জাতীয় রাজনৈতিক দলের তকমা পাওয়ার পরেও রাঘবের গলায় শোনা গিয়েছিল একই সুর। সাংবাদিকদের প্রশ্নে রাঘব বলেন, ‘‘আপাতত আম আদমি পার্টির এই সাফল্য উদ্‌যাপন করুন। পরে আনন্দ করার আরও সুযোগ আসবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন