Ira Khan

Ira Khan: ১৫ দিন ধরে উপোস করছেন আমির-কন্যা! কেন

নূপুরের সঙ্গে জার্মানি-ভ্রমণের বেশ কিছু ছবি দিয়েছেন ইরা। কোথাও ক্রিসমাসের পোশাক পরে রয়েছেন দু’জনে। কোথাও বা লোভনীয় কেকের সঙ্গে পোজ দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১০:৫৭
Share:

বাবা আমিরের সঙ্গে মেয়ে ইরা

১৫ দিনের উপোস। কেন? ওজন কমানোর চেষ্টায় এমনই পদক্ষেপ করলেন আমির খান এবং রীনা দত্তের মেয়ে ইরা খান। গত চার-পাঁচ বছরে ২০ কিলো ওজন বাড়িয়েছেন তিনি। সোমবার সন্ধ্যায় নিজের জীবনের সেই চার-পাঁচ বছরের কথা আর আগামী দিনের জন্য তাঁর প্রতিশ্রুতির কথা লিখলেন ইনস্টাগ্রামে। সঙ্গে প্রেমিক নূপুর শিখারে এবং তাঁর কয়েকটি ছবিও দিলেন।

Advertisement

ইরা লিখলেন, ‘ওজন কমানোর পথে পা বাড়ানোর জন্য ১৫ দিন উপোস করলাম। নিজের মধ্যে কোনও রকম ইচ্ছাশক্তি উপলব্ধি করতে পারছিলাম না। তাই এই পদক্ষেপ। আমি সারা জীবন খুবই সক্রিয়। কিন্তু গত চার-পাঁচ বছর নড়াচড়া বন্ধ করে দিয়েছিলাম। তাতেই ২০ কিলো ওজন বেড়ে গিয়েছিল। এর ফলে আমার মাথার ভিতরে নানা রকম চিন্তাভাবনা জমা হয়েছে।’

তার পরে নিজের মধ্যে ছন্দ খুঁজে পেয়েছেন ইরা। সেই ছন্দের সঙ্গে তাল মিলিয়ে আমির-কন্যা নতুন জীবনে পা বাড়িয়েছেন। নতুন বছরের ইরা তাই ওজন কমানোর প্রতিশ্রুতি নিয়েছেন।

Advertisement

নূপুরের সঙ্গে জার্মানি-ভ্রমণের বেশ কিছু ছবি দিয়েছেন ইরা। কোথাও ক্রিসমাসের পোশাক পরে রয়েছেন দু’জনে। কোথাও বা লোভনীয় কেকের সঙ্গে পোজ দিয়েছেন। কোথাও বা নূপুরের সঙ্গে সিগারেটে টান দিয়ে ধোঁয়া ছাড়ছেন ইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন