salman khan

Salman Khan: হলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন সলমন? ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন

কিন্তু হঠাৎ সলমনের সঙ্গে তাঁর নাম জড়ানোর কারণ কী? সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সলমনের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৫:০৩
Share:

বিদেশিনীর প্রেমের পড়লেন সলমন?

ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুর— বিদেশিনীদের প্রতি সলমন খানের দুর্বলতার কিসসা মোটেই নতুন নয়। এ বার সেই তালিকায় জুড়েছে নতুন নাম। ইন্ডাস্ট্রির অলিগলিতে গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি নতুন বসন্ত হয়ে এসেছেন ‘টাইগার’-এর জীবনে।

Advertisement

বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন আমেরিকান মডেল-অভিনেত্রী। মুম্বইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু হঠাৎ সলমনের সঙ্গে তাঁর নাম জড়ানোর কারণ কী? সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সলমনের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন দুই দেশের দুই তারকা। সেই ছবি চার দিকে ছড়িয়ে পড়তেই যাবতীয় গুঞ্জনের সূত্রপাত। সেখানেই অবশ্য শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদ‌যাপনে তাঁর পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন বিদেশিনী অভিনেত্রী। তা নতুন করে উস্কে দিয়েছে জল্পনা। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।

বিষয়টি সামান্থার নজর এড়িয়ে যায়নি। সলমনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। আমার সলমনের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন