Coronavirus

দু’মাস পরে মুম্বইয়ে

ওদের খুব মিস করছেন বলেই ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২০ ০২:৫৯
Share:

অমিত

লকডাউনের কারণে মুক্তেশ্বরে আটকে পড়েছিলেন অভিনেতা অমিত সাধ। ১৬ মার্চ বন্ধুদের সঙ্গে মুক্তেশ্বরের উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি। তার পরে লকডাউন ঘোষণার কারণ ওখানেই রয়ে যান। অভিনেতা জানিয়েছেন, মুম্বই ফেরার সিদ্ধান্ত তাঁর কাছে বেশ কষ্টকর ছিল। কারণে পাহাড়ে করোনা সংক্রমণ ছড়ায়নি। তাই ওখানে তিনি বেশ নিশ্চিন্ত ছিলেন।

Advertisement

তবে মুম্বইয়ের বাড়িতে তাঁর পরিচারক অনেক দিন ধরে একা রয়েছেন। সঙ্গে দু’টি পোষ্য কুকুরও। ওদের খুব মিস করছেন বলেই ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাহাড়ে জীবন, কেরিয়ার, ব্যস্ততা নিয়ে চিন্তাভাবনা করার সুযোগ পেয়েছেন অমিত। তাঁর মতে, ‘‘কেরিয়ার, ছুটোছুটি ছেড়ে কখনও কখনও জীবনকে উপভোগও করতে হয়। সেটাও এক ধরনের বাঁচা।’’

গত দু’বছরে বড় পর্দায় উপস্থিতি বেড়েছে অমিতের। ‘গোল্ড’, ‘সুপার থার্টি’র পরে তাঁকে দেখা যাবে ‘শকুন্তলাদেবী’ ছবিতেও। সম্প্রতি ছবিটির ওটিটি রিলিজ়ের কথা ঘোষণা করা হয়েছে। এ ছাড়া ‘ব্রিদ’ ওয়েব সিরিজ়েও জনপ্রিয়তা পেয়েছিলেন অমিত। সিরিজ়ের সেকেন্ড সিজ়নে তাঁর সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন। বাইক ট্রিপের শখ থাকলেও পাহাড়ের কোলে ট্রিপ উপভোগ করেছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন