তিগমাংশুর পিরিয়ড ড্রামায় অমিত

তিগমাংশু ধুলিয়ার আগামী ছবি ‘ইয়ারা’তে এক গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অমিত সাধ। চরিত্রের প্রয়োজনে বেশ কিছুটা ওজন ঝরাতে হয়েছে তাঁকে। পিরিয়ড ড্রামা ‘ইয়ারা’-র কাহিনির শুরু ১৯৭৫ সালে। এ ছবির মূলে রয়েছে বন্ধুত্বের গল্প। ২৫ বছরের এক যুবকের চরিত্রে অমিতকে কাস্ট করেছেন পরিচালক। কিন্তু কাহিনির ক্রম মেনে ছবির শেষে তার বয়স দাঁড়ায় ৫০।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ০০:০০
Share:

তিগমাংশু ধুলিয়ার আগামী ছবি ‘ইয়ারা’তে এক গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অমিত সাধ। চরিত্রের প্রয়োজনে বেশ কিছুটা ওজন ঝরাতে হয়েছে তাঁকে। পিরিয়ড ড্রামা ‘ইয়ারা’-র কাহিনির শুরু ১৯৭৫ সালে। এ ছবির মূলে রয়েছে বন্ধুত্বের গল্প। ২৫ বছরের এক যুবকের চরিত্রে অমিতকে কাস্ট করেছেন পরিচালক। কিন্তু কাহিনির ক্রম মেনে ছবির শেষে তার বয়স দাঁড়ায় ৫০। এ কারণেই চেহারায় পরিবর্তন আনতে হয়েছে তাঁকে। এ ব্যাপারে পরিচালক যথেষ্ট সহায়তা করেছেন বলে জানিয়েছেন অমিত।

Advertisement

‘ইয়ারা’-য় অমিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বিদ্যুৎ জামওয়াল এবং শ্রুতি হাসান। ‘ইয়ারা’ ছাড়া তাঁর হাতে রয়েছে সুজিত সরকারের ‘রানিং শাদি ডট কম’। তাপসী পন্নুর বিপরীতে এ ছবিতে এক পঞ্জাব-প্রবাসী বিহারি যুবকের ভূমিকায় থাকছেন অমিত। দু’বছর পর স্ক্রিনে ফিরে এসেছেন অমিত। হাতে দু’জন বড় পরিচালকের ছবি। তাঁর কেরিয়ারের জন্য এটা খুব ভাল সময় বলেই মনে করছেন ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন