Entertainment News

ফের একসঙ্গে অমিতাভ-রেখা!

অমিতাভ বচ্চন এবং রেখা একসঙ্গে মানেই যাবতীয় স্পটলাইট থাকবে তাঁদের ওপরেই। সে রিল লাইফ হোক বা রিয়েল। সম্প্রতি ফের একই ছাদের তলায় দেখা গেল এই দুই তারকাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৭ ১১:৪৯
Share:

অমিতাভ বচ্চন এবং রেখা একসঙ্গে মানেই যাবতীয় স্পটলাইট থাকবে তাঁদের ওপরেই। সে রিল লাইফ হোক বা রিয়েল। সম্প্রতি ফের একই ছাদের তলায় দেখা গেল এই দুই তারকাকে। সৌজন্যে রণধীর কপূরের ৭০তম জন্মদিন। গত বুধবার কপূর বাংলোতেই রণধীরের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন তাঁর দুই মেয়ে করিনা ও করিশ্মা কপূর। সেখানেই হাজির ছিলেন এই দুই হেভিওয়েট সেলেব। কপূর পরিবারের সব সদস্যদের সঙ্গে নাকি দাদুর জন্মদিনে ছিল ছোট্ট তৈমুরও। না! ক্যামেরার সামনে তাঁকে আনেননি সইফ-করিনা। তবে যাবতীয় স্পটলাইট ছিল অমিতাভ-রেখার ওপরই। গাড়ি থেকে নেমে ক্যামেরার সামনে পোজ দেন দু’জনেই। তারপরই ঢুকে যান বাংলোর ভিতর। সেখানে গিয়ে একে অপরের সঙ্গে কথা বলেছেন কি না তা নিয়ে কৌতূহলী হয়ে পড়েন অনুরাগীরা। সূত্রের খবর, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করেছেন তাঁরা। তবে কথোপকথন এর থেকে বেশি এগোয়নি।

Advertisement

আরও পড়ুন, অবসর কবে? আসল সত্যিটাই বলে দিলেন অমিতাভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন