Entertainment News

জোধপুরে শুটিংয়ে অসুস্থ অমিতাভ, মুম্বই থেকে যাচ্ছে চিকিত্সক দল

মঙ্গলবার ভোরে অমিতাভ তাঁর ব্লগে লেখেন, শরীর ভাল নয়, আগামীকাল সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন। 

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ১২:২৯
Share:

অমিতাভ বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রাজস্থানে শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। মঙ্গলবার সকালে জোধপুরে আসন্ন ছবি ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর শুটিংয়ে অসুস্থ হয়ে পড়েন বিগ বি। টাইমস নাও নিউজ সূত্রে খবর, মুম্বই থেকে চিকিত্সক দল রওনা হয়েছে। এ দিন দুপুরের মধ্যেই তাঁদের পৌঁছে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

জানা গিয়েছে, প্রাথমিক চিকিত্সার পর রাজস্থানের চিকিত্সকরা অমিতাভকে দ্রুত মুম্বই ফিরিয়ে আনার পরামর্শ দিয়েছেন। এই ছবিতে প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। ক্রমাগত সে সব শুটিং করাতেই নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

মঙ্গলবার ভোরে অমিতাভ তাঁর ব্লগে লেখেন, শরীর ভাল নয়, আগামীকাল সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন। সারা রাত শুটিংয়ের ধকলেই এই অসুস্থতা বলে মনে করছেন অনেকে।

Advertisement

আরও পড়ুন, শ্রীদেবীর মৃত্যুর পর প্রথম শুটিংয়ে গেলেন জাহ্নবী

পিটিআই সূত্রে খবর, গত মাসে পিঠের ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন অমিতাভ। প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু প্রতি মাসেই রুটিন চেকআপ করতে হয় তাঁকে। আপাতত অমিতাভের আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

দেখুন মঙ্গলবার ভোরে শুটিং থেকে ফেরার পর অমিতাভের টুইট ! बिना मेहनत के कुछ नहीं मिलता 🙏🙏🙂🌹🌹

দেখুন মঙ্গলবার ভোরে শুটিং থেকে ফেরার পর অমিতাভের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন