amitabh bachchan

অভিনয় করতে গিয়ে ঘুমিয়ে পড়লেন বিগ বি!

ছবিটির একটি দৃশ্য রয়েছে, যেখানে ১০২ বছরের বচ্চন মোজা, হনুমান টুপি পরে বিছানার উপর জড়োসড়ো হয়ে ঘুমোবেন। আর এই দৃশ্যটিতে অভিনয় করার সময় তিনি সত্যি সত্যিই ঘুমিয়ে পড়েছিলেন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ০৯:১৬
Share:

নিজের এই ছবিই পোস্ট করেন অমিতাভ।

ঘুমের অভিনয় করতে গিয়ে সত্যিই ঘুমিয়ে পড়েছিলেন বিগ বি! না, অভিনয় চলাকালীন ঘুমোনোর জন্য কোনও আক্ষেপ নেই, বরং ঘুমোতে পেরে বেশ খুশিই তিনি। সম্প্রতি নিজের ব্লগে ঘুমোনোর সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। সঙ্গে সেই খোশমেজাজে ঘুমের একটি ছবিও আপলোড করেছেন তিনি।

Advertisement

বর্তমানে অমিতাভ বচ্চন থাগস‌্ অফ হিন্দুস্তান এবং ১০২ নট আউট— এই দুই ছবিতে পাশাপাশি অভিনয় করছেন। ১০২ নট আউট ছবিতে তাঁকে ঋষি কপূরের বাবার ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে তাঁর বয়স হয়েছে ১০২ বছর। এই ছবিটির একটি দৃশ্য রয়েছে, যেখানে ১০২ বছরের বচ্চন মোজা, হনুমান টুপি পরে বিছানার উপর জড়োসড়ো হয়ে ঘুমোবেন।

আরও পড়ুন: ‘অভিমান’-এর স্বত্ব কার? আজও জানেন না অমিতাভ

Advertisement

আর এই দৃশ্যটিতে অভিনয় করার সময় তিনি সত্যি সত্যিই ঘুমিয়ে পড়েছিলেন। শুটিং শেষ হয়ে গেলে তাঁকে ডেকে তুলতে হয়। অভিনয়ের মধ্যে এ ভাবে ঘুমের সুযোগ পাওয়াটা ভীষণ আনন্দের বলেও ব্লগে উল্লেখ করেছেন তিনি।

আরও পড়ুন: বেয়ার্ড লুকে ইনি দাপিয়ে বেড়াচ্ছেন মুম্বই, কে বলুন তো?

কিন্তু কেন ঘুমিয়ে পড়লেন অমিতাভ?

তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিগ বি এখন খুব ব্যস্ত। এক সঙ্গে এই দুই ছবিতে অভিনয় করার জন্য ঠিকমতো ঘুম হচ্ছে না। কাজের চাপে ক্লান্তও হয়ে পড়ছেন তিনি। সে কারণেই এমন কাণ্ড ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন