Kolkata Metro

বৃহস্পতিবার সকালে মেট্রো-বিভ্রাট, দক্ষিণেশ্বরের দিকে মেট্রো চলছে থেমে থেমে, ভোগান্তি যাত্রীদের

প্রতি স্টেশনেই প্রায় ১০ মিনিট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চলছে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রো। যার ফলে দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ০৯:০২
Share:

—ফাইল চিত্র ।

বৃহস্পতিবার সকাল থেকেই মেট্রোতে গন্ডগোল। দিনের শুরুতেই ভোগান্তি যাত্রীদের। প্রতি স্টেশনেই প্রায় ১০ মিনিট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চলছে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রো। যার ফলে দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা। ৭টা ৩৬ মিনিটে শহিদ ক্ষুদিরাম থেকে যে মেট্রো ছেড়েছিল, তা রবীন্দ্রসদনে পৌঁছয় ৮টা ৪৭ মিনিটে।

Advertisement

নেতাজি (কুঁদঘাট), মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) স্টেশনে ট্রেনটি দাঁড়িয়ে থাকে দীর্ঘ ক্ষণ। স্টেশনে এবং মেট্রোর মধ্যে ঘোষণা করা হচ্ছে, লাইন ‘ক্লিয়ার’ হলে তবেই ট্রেন ছাড়বে। কিন্তু কিসের জেরে এই গন্ডগোল, সে সম্পর্কে কিছু জানানো হয়নি। বৃহস্পতিবার মেট্রো চলাচলের শুরু থেকে এমনই এক অবস্থার শিকার হলেন নিত্যযাত্রীরা।

অফিসের ব্যস্ত সময়ে ট্রেন থেমে থেমে চলার কারণে যাত্রীরা ট্রেন থেকে নেমে রাস্তায় উঠে আসেন। ফলে ওই সময়ে বাসগুলিতেও ভিড় বেড়ে যায়। যার জেরে নাজেহাল ব্যস্ত সময়ে অফিসযাত্রী এবং পড়ুয়ারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন