Amitabh Bachchan

Amitabh-Sonu: সোনু সুদ কি অমিতাভ বচ্চনের সন্তান? কৌতূহলের ঝড় নেটমাধ্যমে

অভিনেতা সোনু সুদ কি বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান? কোনও ভাবে কি তাঁদের কোনও সম্পর্ক রয়েছে? 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৭:০৬
Share:

সোনু সুদ এবং অমিতাভ বচ্চন

অভিনেতা সোনু সুদ কি বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান? কোনও ভাবে কি তাঁদের কোনও সম্পর্ক রয়েছে? এ রকম নানাবিধ প্রশ্ন ঘুরছে নেটাগরিকদের মনে। দুই অভিনেতার মধ্যে তাঁরা ‘অস্বাভাবিক’ রকমের মিল খুঁজে পেয়েছেন বলে দাবি নেটাগরিকদের।

Advertisement

শনিবার নিজের যুবক বয়সের একটি ছবি পোস্ট করেছেন বিগ বি। কিন্তু নেটাগরিকরা কিছুতেই বিশ্বাস করতে রাজি নন, সেই ছবি অমিতাভের।

তাঁদের মধ্যে একাধিক নেটাগরিক ধরেই নিয়েছেন, নির্ঘাত সোনু অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের ছবি পোস্ট করছেন। কিন্তু আরও কয়েক জন নেটাগরিক মনে করছেন, নিশ্চয়ই অমিতাভের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে সোনুর। নয়তো এমন মিল প্রায় অসম্ভব!

Advertisement

বহু নেটাগরিকের মতে, সোনু আসলে অমিতাভের সন্তান। অভিষেক ও শ্বেতা ছাড়া বর্ষীয়ান অভিনেতার আরও এক সন্তান রয়েছেন, এবং তিনি সোনু। এমনই দাবি একাধিক নেটাগরিকের।

নেটাগরিকদের মন্তব্য

অমিতাভ সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘রেশমা অর শেরা ছবিতে আমার লুক টেস্ট। ১৯৬৯ সালে তোলা ছবি। সুযোগও পেয়েছিলাম সেই ছবিতে।’ সেই ছবির মন্তব্য বাক্সে আবার সোনু সুদ ভালবাসা জানিয়েছেন অভিনেতাকে। তাতেই সন্দেহের তীব্রতা বেড়ে যায় নেটপাড়ায়। ছবিটি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে প্রায় সাড়ে চার হাজার মানুষ বিভিন্ন প্রশ্ন তুলেছেন সেই ছবির মন্তব্য বাক্সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন