Entertainment News

রাজকুমার রাও-এর অভিনয় দেখে মুগ্ধ অমিতাভ তাঁকে চিঠি লিখলেন

বলিউডের শাহেনশার কাছ থেকে এমন শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত রাজকুমারও। টুইটে অমিতাভ বচ্চনের পাঠানো ফুল ও শুভেচ্ছাবার্তার ছবি শেয়ার করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৭ ১৭:৩১
Share:

রাজকুমারের অভিনয়ের প্রশংসা করলেন বিগ বি।

বরেলি কি বরফি’ ছবিতে রাজকুমার রাও-এর অভিনয় দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন। বিগ বি এতটাই মুগ্ধ হয়েছেন যে, চিঠি লিখে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। পাঠিয়েছেন ফুলের তোড়া। প্রশংসা করে লিখেছেন, ‘‘কাল রাতে বরেলি কি বরফি দেখেছি। অসাধারণ অভিনয় দেখে ভাল লাগল।’’

Advertisement

' ' !!

বলিউডের শাহেনশার কাছ থেকে এমন শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত রাজকুমারও। টুইটে অমিতাভ বচ্চনের পাঠানো ফুল ও শুভেচ্ছাবার্তার ছবি শেয়ার করেছেন তিনি। অমিতাভকে প্রণাম জানিয়ে ‘প্রীতম বিদ্রোহী’ লিখেছেন, ‘‘যখন এক জন লেজেন্ড নিজের হাতে লেখা শুভেচ্ছা বার্তা পাঠান...’’

Advertisement

আরও পড়ুন বিগ বি’র কৌন বনেগা ক্রোড়পতি সিজন ৯এ হট সিটে কোন বলি সেলেবরা?

আরও পড়ুন, ১০ মাস ধরে কোমায় অভিনেতা-পরিচালক নীরজ ভোরা

এর আগেও অমিতাভ বচ্চন বলিউডের বিভিন্ন অভিনেতাকে তাঁদের কাজের প্রশংসা করে এভাবে হাতে লেখা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। ‘নীরজা’ ছবিতে সোনমের অভিনয় দেখে এমনই হাতে লেখা চিঠি পাঠিয়েছিলেন বিগ বি। নিজের কাছের বন্ধু ও সহকর্মীদের জন্মদিনের শুভেচ্ছা পাঠাতেও ভোলেন না ৭৪ বছর বয়সী এই অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন