‘সরবজিত্’ দেখে মুগ্ধ অমিতাভ চিঠি দিলেন রণদীপকে

‘সরবজিত্’ তাঁর কেরিয়ারের একটা মাইলস্টোন ছবি। মাত্র ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। তিনি রণদীপ হুডা। এই ছবির প্রচুর প্রশংসা হচ্ছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০১৬ ১০:১১
Share:

‘সরবজিত্’ তাঁর কেরিয়ারের একটা মাইলস্টোন ছবি। মাত্র ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। তিনি রণদীপ হুডা। এই ছবির প্রচুর প্রশংসা হচ্ছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিন্তু এই ছবির জন্য সেরা গিফট তিনি পেয়ে গিয়েছেন। আর তা হল খোদ অমিতাভ বচ্চনের চিঠি। ‘সরবজিত্’-এ তাঁর অভিনয়ে মুগ্ধ শাহেনশা সরাসরি চিঠি লিখে জানিয়েছেন সে কথা।

Advertisement

তরুণ অভিনেতাদের কাজ দেখে বরাবরই উৎসাহ দেন অমিতাভ বচ্চন। এর আগে ‘কুইন’ কঙ্গনা রানাওয়াতকে চিঠি লিখেছিলেন। ছবিতে তাঁর অভিনয় দেখে জানিয়েছিলেন, তাঁর মতো সহকর্মীর সঙ্গে ইন্ডাস্ট্রিতে কাজ করতে পেরে তিনি গর্বিত। এ বার পালা রণদীপের।

চিঠিতে বিগ বি জানিয়েছেন, রণদীপের অভিনয়ের তিনি বরাবরই ভক্ত। কিন্তু ‘সরবজিৎ’-এ রণদীপ যা অভিনয় করেছেন, তাতে চিঠি না লিখে তিনি থাকতে পারেননি। তাঁর কেরিয়ারের জন্য শুভকামনাও জানিয়েছেন।

Advertisement

আর রণদীপ? তিনি এই গিফটে কতটা খুশি? তাঁর মতে, অমিতাভের থেকে পাওয়া চিঠিই কেরিয়ারের সেরা উপহার।


অমিতাভের এই চিঠি টুইটারে শেয়ার করেছেন রণদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন