Entertainment News

‘জগ্গা জাসুস’ দেখার পর কী বললেন অমিতাভ?

লাফিয়ে লাফিয়ে বাড়ছে বক্স অফিস কালেকশন। বোঝাই যাচ্ছে লম্বা রেসের ঘোড়া অনুরাগ বসুর জগ্গা। কিছুদিন আগেই ‘জগ্গা জাসুস’ দেখতে না পাওয়ায় জন্য আক্ষেপ করেছিলেন অমির খান। ফেসবুকে জানিয়েছিলেন, জগ্গা দেখতে না পাওয়ায় তিনি আপসেট হয়ে পড়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৭ ১৬:৩৮
Share:

ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে টুইট করেছেন অমিতাভ বচ্চন। ছবি: জগ্গা জসুস-এর ফেসবুক পেজের সৌজন্যে।

মুক্তি পেয়েই জাত চিনিয়েছে ‘জগ্গা জাসুস’। লাফিয়ে লাফিয়ে বাড়ছে বক্স অফিস কালেকশন। বোঝাই যাচ্ছে লম্বা রেসের ঘোড়া অনুরাগ বসুর জগ্গা। কিছুদিন আগেই ‘জগ্গা জাসুস’ দেখতে না পাওয়ায় জন্য আক্ষেপ করেছিলেন অমির খান। ফেসবুকে জানিয়েছিলেন, জগ্গা দেখতে না পাওয়ায় তিনি আপসেট হয়ে পড়েছেন। এ বার সেই ছবি দেখে টুইটারে উচ্ছ্বসিত প্রশংসা করলেন বিগ-বি।

Advertisement

বহু প্রতীক্ষার পর মুক্তি পাওয়া ‘জগ্গা জাসুস’-এ সকলের অভিনয়ই বহুল প্রশংসিত হয়েছে। এ বার প্রশংসায় পঞ্চমুখ হয়ে অমিতাভ টুইট করেন, ‘‘এইমাত্র ‘জগ্গা জসুস’ দেখলাম। বলতে বাধ্য হচ্ছি, সৃজনশীলতা আর আনন্দে ভরপুর এই ছবিটি খুব সুন্দর ভাবে তৈরি করেছে অনুরাগ। দেখে সত্যিই আনন্দ পেলাম।’’

' ' ;

Advertisement

আরও পড়ুন: ‘জগ্গা জসুস’ দেখলেন না আমির, কেন?

শুধু অমিতাভই নন, ‘জগ্গা জসুস’ নিয়ে টুইট করেছেন পরিচালক কর্ণ জোহরও। লিখেছেন, ‘‘শুনেছিলাম জগ্গা জাসুসে একটা অসাধারণ গল্পকে একেবারে অন্য রকম ভাবে বলা হয়েছে। দেখলাম, সত্যিই তাই। অনুরাগ একটা অসাধারণ সুরেলা সফর উপহার দিয়েছেন আমাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন