Abhishek-Aishwarya controversy

সংসার ভাঙছে ছেলে-বৌমার! পরিবারের অশান্তিতে ‘বিরক্ত’ বিগ বি, কী ইঙ্গিত দিলেন ব্লগে?

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় গুঞ্জন, চিড় ধরেছে ‘জলসা’য়। বচ্চন পরিবারের একাধিক সদস্যের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বর্যা রাই বচ্চনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৬:১২
Share:

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বর্যার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তাঁর হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যা, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এ বার নিজের ব্লগেই সব বিরক্তি উগরে দিলেন বিগ বি।

Advertisement

সম্প্রতি নিজের ব্লগে অমিতাভ জানান, তিনি নাকি বিরক্ত ও বীতশ্রদ্ধ। কার উপরে এমন মেজাজ হারালেন তিনি? উঠছে প্রশ্ন। তবে বিগ বি-র এই বিরক্তির নেপথ্যে তাঁর পরিবারের কোনও সদস্য বা পারিবারিক অশান্তি নেই। বরং, প্রযুক্তিগত কারণে নাকি ধৈর্য হারিয়ে ফেলছেন তিনি। অমিতাভ লেখেন, ‘‘ব্লগে কোনও একটা ছবি আপলোড হতে যা সময় লাগছে.. আমি রীতিমতো বিরক্ত!’’ বিগ বি জানান, ইন্টারনেটে কানেকশন দুর্বল হওয়ার কারণেই নাকি নিজের ব্লগে ছবি আপলোড করতে বেশি সময় লাগছে তাঁর। বিগ বি জানান, ‘কওন বনেগা ক্রোড়পতি’-র শুটিংয়ের ব্যস্ততার মাঝে ব্লগ লেখা ও পোস্ট করার সময়ই পাচ্ছেন না তিনি। এত দিন ধরে নিয়মিত ব্লগ লিখতে না পারার কারণে ক্ষমাও চেয়েছেন বিগ বি।

এ দিকে সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা যায়, ঐশ্বর্যাকে আর ফলো করেন না তিনি। নেটাগরিকদের একটা অংশের দাবি, ইনস্টাগ্রামে নাকি কোনও দিনই একে অপরকে ফলো করতেন না অমিতাভ ও ঐশ্বর্যা। তাই আনফলো করার প্রশ্নই ওঠে না। আবার নেটাগরিকদের অন্য এক অংশের মত, ইনস্টাগ্রামে নিরাপত্তা সংক্রান্ত বিশেষ কারসাজির কারণেই নাকি দেখা যাচ্ছে না বিগ বি আদৌ ঐশ্বর্যাকে ফলো করেন কি না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন