Bollywood Scoop

ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের তিক্ততা কি চরমে? নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানালেন না অমিতাভ!

বচ্চনদের পারিবারিক কোন্দল কি দিন দিন প্রকাশ্যে আসছে? আরাধ্যার জন্মদিনে সমাজমাধ্যমে শুভেচ্ছাটুকু পাঠালেন না দাদু অমিতাভ!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৭:২৪
Share:

(বাঁ দিক থেকে) আরাধ্যা বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় গুঞ্জন, ফাটল ধরেছে বচ্চন পরিবারে। মূলত ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে বচ্চনদের। চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ১ নভেম্বর তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিনটি উদ্‌যাপন করেছিলেন ঐশ্বর্যা। দায়সারা ভাবেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক। ঐশ্বর্যার জন্মদিনে বচ্চন পরিবারের অন্য সদস্যদের কেউ সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তাও দেননি। এ বার নাতনি আরাধ্যার জন্যেও সেই একই ব্যবহার বচ্চন পরিবারের!

Advertisement

১৩-এ পা দিল অভিষেক-ঐশ্বর্যার একমাত্র মেয়ে আরাধ্যা। মেয়েই জীবনের সব থেকে বড় উপহার, সমাজমাধ্যমের পাতায় লেখেন ঐশ্বর্যা। মেয়েকেই পৃথিবীতে সব থেকে বেশি ভালবাসেন, জনিয়েছেন অভিষেকও। কিন্তু আরাধ্যার বাবা-মা ছাড়া বচ্চন পরিবারের অন্যরা একেবারে চুপ। অন্তত সমাজমাধ্যম দেখলে তা-ই মনে হচ্ছে।

এমনিতে সমাজমাধ্যমে খুবই সক্রিয় দাদু অমিতাভ বচ্চন। বিশ্বকাপ নিয়ে প্রায় প্রতি দিনই কিছু না কিছু পোস্ট দিচ্ছেন। কিন্তু নাতনির জন্মদিনে একটি বাক্যও খরচ করেননি তিনি। বৌমা ঐশ্বর্যার জন্মদিনে মুখে কুলুপ এঁটেছিল বচ্চন পরিবার। এ বার নাতনি আরাধ্যার জন্মদিনে একই ঘটনার পুনরাবৃত্তি ভাবাচ্ছে অনুরাগীদের। অবশ্য সমাজমাধ্যমই জীবনের সবটা জুড়ে নয়। প্রকাশ্যে শুভেচ্ছা না জানালেও বাস্তবে দাদু-নাতনির মধ্যে এই দিন কোনও কথা হয়েছে কি না, তা জানা যায়নি। নাতনি এমনিতে দাদুর বেশ প্রিয় পাত্রী। এর আগে জন্মদিনে তিনি আরাধ্যাকে নানা নামীদামি উপহারে ভরিয়েছেন। এ বারও তেমন কিছু হয়েছে কি না, কে-ই বলতে পারে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন