সায়রা বানুকে জন্মদিনের শুভেচ্ছা অমিতাভের

গত রবিবার ৭২-এ পা দিলেন অভিনেত্রী সায়রা বানু। এই বয়সেও সত্তরের দশকের নায়িকা দারুণ সুন্দরী। স্বামী দিলীপ কুমারের সঙ্গে একান্তেই জন্মদিন কাটিয়েছেন তিনি। ভক্ত, অনুরাগী, শুভান্যুধায়ীদের শুভেচ্ছা পেয়েছেন দিনভর। তবে সবচেয়ে বড় ভক্তের শুভেচ্ছা এসেছে টুইটারের মাধ্যমে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৫ ১২:১২
Share:

অমিতাভের শেয়ার করা ছবির কোলাজ। ছবি: টুইটারের সৌজন্যে।

গত রবিবার ৭২-এ পা দিলেন অভিনেত্রী সায়রা বানু। এই বয়সেও সত্তরের দশকের নায়িকা দারুণ সুন্দরী। স্বামী দিলীপ কুমারের সঙ্গে একান্তেই জন্মদিন কাটিয়েছেন তিনি। ভক্ত, অনুরাগী, শুভান্যুধায়ীদের শুভেচ্ছা পেয়েছেন দিনভর। তবে সবচেয়ে বড় ভক্তের শুভেচ্ছা এসেছে টুইটারের মাধ্যমে। সেই ভক্ত হলেন অমিতাভ বচ্চন। সায়রার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন বিগ বি। এ দিন টুইটারে বেশ কয়েকটি ছবি সহ সায়রাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে দিলীপ কুমারের আত্মজীবনী প্রকাশের অনুষ্ঠানে দম্পতির সঙ্গে অমিতাভ, জয়া এবং অভিষেক রয়েছেন। সায়রার সঙ্গে অমিতাভের রিল লাইফের কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। সব মিলিয়ে একটি কোলাজ তৈরি করেছেন বিগ বি। তিনি লিখেছেন, ‘‘সায়রা বানু জি, মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে..সারা জীবন খুশি থাকুন।’’ সত্তরের দশকে পর পর দুটি ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ১৯৭৫-এ ‘জমির’ এবং ১৯৭৬-এ ‘হেরাফেরি’তে বেশ জনপ্রিয় হয়েছিল অমিতাভ-সায়রা জুটি। সে সব দিনের কথা মনে করে নস্টালজিক হয়ে পড়েন অমিতাভ বচ্চন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন