Medical Students

বিয়ে উপলক্ষে কন্যাকুমারী গিয়েছিলেন, সমুদ্রে নেমে তলিয়ে গেলেন পাঁচ ডাক্তারি পড়ুয়া

কন্যাকুমারীর জেলা পুলিশ সুপার ই সুন্দরবথানম জানিয়েছেন, সোমবার লেমুর সৈকতে স্নান করতে নেমেছিলেন পাঁচ জন।। সমুদ্র উত্তাল থাকায় বিপদের আশঙ্কাতে বন্ধ রাখা হয়েছিল সৈকত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৮:৫৯
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

সমুদ্রে ডুবে মৃত্যু পাঁচ মেডিক্যাল পড়ুয়ার। তাঁদের মধ্যে দু’জন মহিলাও রয়েছেন। সোমবার তামিলনাড়ুর কন্যাকুমারী উপকূলে এই ঘটনা হয়েছে। আর কয়েক সপ্তাহ পরেই শেষ হওয়ার কথা ছিল তাঁদের ডাক্তারির পাঠক্রম। পরীক্ষায় পাশ করলে পাঁচ জনেই ডাক্তার হতেন। কন্যাকুমারীতে একটি বিয়ে উপলক্ষে গিয়েছিলেন তাঁরা।

Advertisement

কন্যাকুমারীর জেলা পুলিশ সুপার ই সুন্দরবথানম জানিয়েছেন, সোমবার লেমুর সৈকতে স্নান করতে নেমেছিলেন পাঁচ জন।। সমুদ্র উত্তাল থাকায় বিপদের আশঙ্কাতে বন্ধ রাখা হয়েছিল সৈকত। তাঁরা নারকেল গাছের বনের মধ্যে দিয়ে গিয়েছিলেন ওই সৈকতে। সেখানে ডুবে যান।

তদন্তে জানা গিয়েছে, মৃতেরা তিরুচিরাপল্লীর এসআরএম মেডিক্যাল কলেজের পড়ুয়া। কলেজের ছাত্র-ছাত্রীদের থেকে বড় একটি দল রবিবার কন্যাকুমারীতে গিয়েছিল। একটি বিয়ে উপলক্ষে। সোমবার ছোট ছোট দলে ভাগ হয়ে শহর ঘুরতে বেরিয়ে পড়েন পড়ুয়ারা। পাঁচ জনের দলটি এসেছিল লেমুর সৈকতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন থাঞ্জাভুরের চারুকবি, নেভেলির গায়ত্রী, কন্যাকুমারীর সর্বদর্শিত, দিন্ডিগুলের প্রবীণ শ্যাম, অন্ধ্রপ্রদেশের ভেঙ্কটেশ। ওই পাঁচ জনের সঙ্গে আরও তিন ইন্টার্নও সমুদ্রে নেমেছিলেন। তাঁদের উদ্ধার করা হয়েছে। ওই তিন জন হলেন, কারুরের নেশি, থেনির প্রীতি প্রিয়ঙ্কা, মাদুরাইয়ের বাসিন্দা শরণ্যা। স্থানীয় এক হাসপাতালে ভর্তি রয়েছেন ওই তিন জন। চিকিৎসা চলছে। রবিবার কন্যাকুমারীর অন্য একটি সৈকতে ডুবে মৃত্যু হয়েছে তিন জনের। তাঁরা চেন্নাই থেকে গিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন