Amitabh Bachcan

Amitabh Bacchan: টাইগার শ্রফ পারে আর আমি পারি না? শূন্যে লাথি ছুড়ে তাক লাগালেন আশি ছুঁইছুঁই বিগ বি

নেট মাধ্যমেও ভালই সক্রিয় বিগ বি। অনুরাগীদের খবর রাখেন। নিজের কীর্তিকলাপও নিয়মিত জানান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৩:৪৪
Share:

হরেক কসরত অনুশীলন করছেন বলিউডের ‘শাহেনশা’

বয়স আশি ছুঁইছুঁই, কে বলবে! অমিতাভ বচ্চনের কর্মক্ষমতা এবং উৎসাহ দেখে বোঝার জো আছে নাকি? সকাল সকাল তরতাজা তরুণের মতোই শারীরিক কসরত দেখিয়ে চমকে দিলেন বিগ বি! শূন্যে লাথি ছুড়ে বুঝিয়ে দিলেন ‘স্টান্ট মাস্টার’ টাইগার শ্রফের চেয়ে মোটেই কম যান না তিনিও।

নেট মাধ্যমেও ভালই সক্রিয় বিগ বি। অনুরাগীদের কার্যকলাপ সম্পর্কে যেমন খবর রাখতে পছন্দ করেন, তেমনই নিজের হরেক কীর্তির কথাও ভক্তদের জানিয়ে থাকেন নিয়মিত। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে একটি মজাদার পোস্ট করেন ‘দিওয়ার’, ‘জঞ্জীর’-এর ‘অ্যাংরি ইয়াং ম্যান’। তিনটি ছবিতে পুরোপুরি ঘাম ঝরানোর মুডে ছিলেন অভিনেতা। শূন্যে লাথি ছুড়েছেন পুরোদস্তুর!

Advertisement

সাদা সোয়েট শার্ট, কালো জগার্স প্যান্ট এবং সাদা স্পোর্টস জুতোয় অমিতাভ যেন রীতিমতো ক্রীড়া বিশারদ। সেই সঙ্গে মাথায় সাদা হেড ব্যান্ড এবং হাতে রিস্ট ব্যান্ডে স্পষ্ট ছবির জন্য ইদানীং হরেক কসরত অনুশীলন করছেন বলিউডের ‘শাহেনশা’। পোস্টে ‘উনচাই’-এর সহ-অভিনেতা বোমান ইরানিকেও বচ্চনের সঙ্গে ছবিতে দেখা গিয়েছে।

নিজের একগুচ্ছ স্টান্ট শেয়ার করে ক্যাপশনে অমিতাভ লেখেন, ‘শূন্যে লাথি আমিও মারতে পারি। সব লাইক টাইগার শ্রফ নিয়ে যাবেন, তা তো হয় না! ভাবলাম আমিও যদি ক’টা লাইক জোগাড় করতে পারি!’ সঙ্গে রসিকতাসুলভ ইমোজি।

Advertisement

‘বড়ে মিঁয়া’র পোস্ট দেখে হাসির দমকে ছিটকে গিয়েছেন ভক্তরা। এখনও এত রসিক অমিতাভ! মন্তব্যের বন্যা বয়েছে পোস্টে। কেউ লিখেছেন, ‘বচ্চন স্যার, আপনি আগুন!’ কেউ বা লেখেন, ‘আপনি একাই একশো। সব পারেন।’ আর পোস্ট? নিমেষে ভাইরাল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন