Amrita Rao

সন্তানের বাবা হয়েও বয়সে ছোট অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করেন অভিনেতারা: অমৃতা রাও

অমৃতা মনে করেন, বিয়ে এবং সন্তান আসার পর কাজের ক্ষেত্রে অভিনেত্রীদের বেশ কিছু অসুবিধার মুখোমুখি হতে হয়। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে সে রকমটা হয় না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৫:৫৫
Share:

অমৃতা রাও।

শান্তশিষ্ট হিসেবে বলিউডে সুনাম তাঁর। অনেকগুলো বছর ইন্ডাস্ট্রিতে কাটালেও বিতর্ক কখনও ছুঁতে পারেনি অমৃতা রাওকে। তবে এ বার মুখ খুললেন তিনি। সিনেমাজগতে লিঙ্গবৈষম্যের কথা বললেন অভিনেত্রী।

Advertisement

অমৃতা মনে করেন, বিয়ে এবং সন্তান আসার পর কাজের ক্ষেত্রে অভিনেত্রীদের বেশ কিছু অসুবিধার মুখোমুখি হতে হয়। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে সে রকমটা হয় না। সম্প্রতি মুম্বইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “স্বাভাবিক ভাবেই সব কিছু বদলে যাওয়ার একটা ভয় থাকে। কিন্তু সেটা শুধুমাত্র অভিনেত্রীদের ক্ষেত্রে। অভিনেতাদের সঙ্গে এ সব হয় না। তাঁরা এক বা দুই সন্তানের বাবা হয়েও বয়সে ছোট অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করতে পারেন।”

২০০২ সালে ‘অব কে বরস’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অমৃতা। এর পর একাধিক সফল ছবিতে অভিনয় করেন তিনি। তবে সময়ের সঙ্গে ধীরে ধীরে হারিয়ে যান অভিনেত্রী। শেষ তাঁকে দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘ঠাকরে’ ছবিতে শেষ দেখা যায় । গত বছর নভেম্বর মাসে এক পুত্রসন্তানের মা হয়েছেন অমৃতা। আপাতত স্বামী আনমোল এবং ছেলে বীরকে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন