অ্যামির নগ্ন ছবি ভাইরাল টুইটারে

পেশায় তিনি আমেরিকান স্ট্যান্ড আপ কমেডিয়ান। আবার অভিনয় বা লেখার সঙ্গেও যুক্ত তিনি। কিন্তু নগ্নতা? না, এ বিষয়ে কখনও চর্চা করেননি অ্যামি স্কুমার। তবে সম্প্রতি তাঁর একটি অর্ধনগ্ন ছবি নিয়ে তুমুল চর্চা হচ্ছে সোশাল মি়ডিয়ায়। টুইটারে অ্যামির শেয়ার করা সে ছবি এখন ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৫ ১২:২৬
Share:

‘‘বাইরের সৌন্দর্য নয়, মানুষ হিসেবে আপনি কেমন সেটাই আসল।’’ ছবি: টুইটারের সৌজন্যে।

পেশায় তিনি আমেরিকান স্ট্যান্ড আপ কমেডিয়ান। আবার অভিনয় বা লেখার সঙ্গেও যুক্ত তিনি। কিন্তু নগ্নতা? না, এ বিষয়ে কখনও চর্চা করেননি অ্যামি স্কুমার। তবে সম্প্রতি তাঁর একটি অর্ধনগ্ন ছবি নিয়ে তুমুল চর্চা হচ্ছে সোশাল মি়ডিয়ায়। টুইটারে অ্যামির শেয়ার করা সে ছবি এখন ভাইরাল। পেরেল্লি ক্যালেন্ডারের জন্য টপলেস হয়েছেন তিনি। প্রখ্যাত ফটোগ্রাফার অ্যানি লেইবোভিজের জন

Advertisement

কী আছে সেই ছবিতে?

দেখা যাচ্ছে, একটা টুলের ওপর বসে রয়েছেন অ্যামি। নগ্ন পিঠে ছড়ানো চুল। হাতে একটা কাপ ধরা রয়েছে। হাই হিলের ফ্যাশনে রয়েছে উদ্ধত ভঙ্গি। অ্যামির চেহারা তথাকথিত ভাবে আকর্ষণীয় নয়। পেটে জমা চর্বিরও আভাসও দেখা যাচ্ছে ক্যামেরায়। তবুও তিনি নিজেকে সুন্দর বলেই মনে করেন। আর এটাই তাঁর এই ছবি শেয়ার করার রহস্য।

Advertisement

ছবির ক্যাপশনে পৃথিবীর সুন্দর, অসুন্দর, রোগা, মোটা, সেক্সি সব মহিলাকেই ধন্যবাদ দিয়েছেন অ্যামি। তিনি মনে করেন, বাইরের সৌন্দর্য নয়, মানুষ হিসেবে আপনি কেমন সেটাই আসল। তাই নিজের এই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন