Actress

স্বামী নয়, নতুন প্রেমিকের মাকে রান্না করে খাওয়াচ্ছেন নায়িকা!

 নায়িকা তাঁর ‘স্যর’-কে খুঁজে পেয়ে গেছেন। আর কাউকে দরকার নেই তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৬:৫০
Share:

ধারাবাহিকের সেটে প্রেমের কাহিনি।

ধারাবাহিক করতে এসেই একটু একটু করে প্রেম। মোহর যেন খাঁটি সোনা পেয়েছে। আনন্দবাজার ডিজিটাল সরাসরি সেই ধারাবাহিকের অভিনেত্রীর কাছে নতুন প্রেম নিয়ে জানতে চাইলে, তিনি জানান এ সবই রটনা। কিন্তু রটনা ঘটনা হয়ে ওঠে তখনই, যখন সেই অভিনেত্রীর স্বামী জানান, অভিনেত্রী কিছু না বলেই তাঁর সঙ্গ আর গৃহ উভয়ই ত্যাগ করেছেন। স্ত্রী তাঁর ফোন অবধি তোলেন না।

তুলবেনই বা কেন?

নায়িকা তাঁর ‘স্যর’-কে খুঁজে পেয়ে গেছেন। আর কাউকে দরকার নেই তাঁর। স্যর-ই তাঁর যশ, ক্ষমতা আর জ্ঞানের প্রতীক। আর সেই গুণেই ধারাবাহিকের সফল জুটি তাঁরা। তাঁদের দেখার জন্য বসে থাকেন অগুণতি দর্শক।
অন্য দিকে, ধারাবাহিক আর ফ্লোরের প্রেম ব্রেক ছাড়াই এখন হাইওয়েতে। মাঝেমধ্যে শ্যুটিং থেকেও একসঙ্গে উধাও হয়ে যেতেন তাঁরা। মোহরের ‘সোনার আংটি’ অবশ্য খুব মুখচোরা। অভিনয়, কবিতা আর মুম্বইয়ে কাজ করার কথা ছাড়া আর কিছু তাঁর মাথায় নেই। তবে অভিনেত্রীর প্রেমকেও তিনি একেবারে অস্বীকার করতে পারেন না। অভিনেত্রীর প্রেম এতই গাঢ় যে, তিনি তাঁর সেলিমকে ছেড়েও সেই কোন যুগের ‘আনারকলি’ হয়েই থেকে যাবেন। তবু তাঁর নায়ককে তিনি ছাড়বেন না। সেই জেদে নায়কের মায়ের জন্য নিজের হাতে রান্না করেও তাঁর বাড়ি পৌঁছে দিচ্ছেন নায়িকা। শুধু নায়কের মন নয়, হবু শাশুড়ি ঠাকরুনের মন জয় করেই কি অন্দরমহলে এ বার পা রাখবেন নায়কের নয়নের মণি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন