aamir khan

Aamir-Kiran: আমির এবং কিরণের বিচ্ছেদের ‘ভবিষ্যদ্বাণী’ ঘটেছিল ৯ মাস আগেই? একটি টুইটে কৌতূহল নেটপাড়ায়

গত শনিবার একটি যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছেন আমির খান এবং কিরণ রাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১২:২৭
Share:

একটি টুইট আমির-কিরণ সম্পর্কের জল্পনা বাড়িয়ে দিল।

‘বলিউডের এক বিখ্যাত অভিনেতা এবং তাঁর স্ত্রী তাঁদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করতে চলেছেন।’

এই মুহূর্তে বাক্যটি পড়লে আমির খান এবং কিরণ রাও ছাড়া আর কোনও নাম মনে করার অবকাশ নেই। গত শনিবার একটি যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছেন তাঁরা। কিন্তু খুঁটিয়ে নজর করলে বোঝা যায়, উল্লিখিত বাক্যের ক্রিয়ার কাল ভবিষ্যৎ। অর্থাৎ ঘটনাটি এখনও ঘটেনি, কিন্তু ঘটতে চলেছে— এমন কিছুই বোঝানো হয়েছিল সেখানে।

উপরে উদ্ধৃত বাক্যটি আসলে একটি টুইট। আমির এবং কিরণের এই আকস্মিক ঘোষণার ঠিক ৯ মাস আসে ‘বলিউড প্রেডিকশনস’ নামক অখ্যাত একটি পেজ এই টুইটটি করেছিল।

Advertisement

তারকা জুটির বিচ্ছেদের ঘোষণার পর নেটাগরিকরা নতুন করে এই টুইট আবিষ্কার করেন। টুইটের সঙ্গে বাস্তবের হুবহু এই মিলকে ‘অলৌকিক’ বলে মনে হয়েছে অনেকের। এ বিষয়ে মন্তব্য বাক্সে বিস্ময় প্রকাশ করেছেন তাঁরা। কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘আমির খান এবং কিরণ রাওকে নিয়েই কি এই খবরটি লিখেছিলেন?’ একজন আবার লিখেছেন, ‘আপনি তো ভগবান!’ নেটাগরিকদের একাংশ এক বাক্যের এই টুইটকে ভবিষ্যদ্বাণী বলে ধরে নিয়ে ‘চাকরি কবে হবে’, ‘জীবনে সুখ কবে পাব’ জাতীয় প্রশ্ন করে বসে আছেন সদুত্তর পাওয়ার আশায়।

সম্পর্ক ভাঙার আভাস কি তবে পাওয়া গিয়েছিল আগেই? নাকি সত্যিই এটা কোনও অলৌকিক ঘটনা? হন্যে হয়ে উত্তর খুঁজছে নেটপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন