Bollywood Gossip

বাস্তবের প্রেমিকের সঙ্গে ১৩ বছরের তফাত, পর্দার বড় বয়সের নায়ককে নিয়ে কী মত অনন্যার?

আদিত্য রায় কপূর ও তাঁর প্রেমের গল্প বলিপাড়ায় এখন কারও অজানা নয়। বয়স নাকি একেবারেই বাধা হয়নি তাঁদের প্রেমে। ‘ড্রিম গার্ল ২’ ছবিতে ১৪ বছরের বড় আয়ুষ্মান খুরানার সঙ্গে জুটি বেঁধেছেন অনন্যা পাণ্ডে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৭:০৪
Share:

(বাঁ দিক থেকে) আদিত্য রায় কপূর, অনন্যা পাণ্ডে, আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত।

চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বলিপাড়ায় সর্বত্র তাঁদেরই প্রেমের গুঞ্জন। বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের কানাঘুষো। সম্প্রতি সেই জল্পনায় এক প্রকার সিলমোহরও পড়েছে। দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনও দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। সম্প্রতি বিদেশের মাটিতেও ধরা পড়েছে তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খোলামেলা ভাবে প্রেম করেছেন চর্চিত যুগল। অনন্যার বয়স এখন সবে ২৪, আদিত্য ৩৭ বছরের তরুণ। দুই তারকার বয়সের পার্থক্য নাকি একেবারেই বাধা হয়ে দাঁড়ায়নি তাঁদের সম্পর্কে। অন্য দিকে, ৩৮ বছরের আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২’ ছবিতে জুটি বেঁধেছেন অনন্যা। নায়কের সঙ্গে বয়সের নিরিখে ১৪ বছরের তফাত তাঁর। এ বার সেই প্রসঙ্গেই প্রশ্নের মুখে পড়লেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘ড্রিম গার্ল ২’ ছবির প্রচার ঝলক। সেই প্রচার ঝলক উদ্বোধনের অনুষ্ঠানে অনন্যাকে প্রশ্ন করা হয় তাঁর ও আয়ুষ্মানের বয়সের পার্থক্য নিয়ে। প্রশ্নের উত্তরে অনন্যা বলেন, ‘‘আমার মনে হয় না, আজকালকার দিনে এটা নিয়ে কোনও অসুবিধা হওয়ার কথা। বয়সের ফারাক বিষয়টা নতুন কিছু নয়। সেটা মাথায় গেঁথে নিলে তাতেই বরং অসুবিধা হয়। অভিনেতা ও অভিনেত্রীরা যদি তাঁদের চরিত্রের জন্য উপযুক্ত হন, তা হলে সমস্যা কোথায়!’’

বয়সের পার্থক্য বিষয়ে অনন্যার এই উত্তর শুনে নেটাগরিকদের মধ্যে বেড়েছে জল্পনা। আয়ুষ্মানের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে সাফাই দিতে গিয়ে কি পরোক্ষ ভাবে আদিত্যর সঙ্গে তাঁর বয়সের তফাত ও তা সংক্রান্ত সমালোচনা নিয়েই ঝেড়ে কাশলেন অনন্যা? তা নিয়েই এখন কৌতূহল তুঙ্গে নেটাগরিকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন