Ananya Panday

দিদি অলন্যার সন্তানের নাড়ি কাটতে চান অনন্যা, আবার উপদেশও দিলেন অভিনেত্রী!

মাসি হতে চলেছেন অনন্যা পাণ্ডে, খববর শুনে আত্মহারা অভিনেত্রী তুতো দিদিকে কী উপদেশ দিলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৯:৫৫
Share:

অলন্যা পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

মা হতে চলেছেন অনন্যা পাণ্ডের তুতো দিদি অলন্যা পাণ্ডে। গত বছর মার্চ মাসে নেটপ্রভাবী আইভর ম্যাক্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অলন্যা। বিয়ের বছর ঘোরার আগেই মা হচ্ছেন অলন্যা। মাসি হতে চলেছেন অনন্যা। গত বুধবার নিজের মা হওয়ার খবর জানিয়ে অলন্যা লেখেন, ‘‘আমরা এখনই তোমাকে ভালবাসি! কবে যে তোমার সঙ্গে দেখা করব! আর অপেক্ষা করতে পারছি না!’’ তুতো দিদির মা হওয়ার খবরে প্রথমে বিশ্বাসে করতে পারেননি অনন্যা। তার পর আল্ট্রাসোনগ্রাফির ছবি দেখাতেই আনন্দে ফেটে পড়েন। সঙ্গে সঙ্গে দাবি করে বসেন, দিদির সন্তানজন্মের সময় নাড়ি কাটতে চান অনন্যা। নিজের দাবি রেখেই ক্ষান্ত হননি তিনি। দিদি অলন্যাকে উপদেশও দিয়ে বসলেন অনন্যা।

Advertisement

নতুন অতিথির আগমনের খবরে স্বাভাবিক ভাবেই খুশি পাণ্ডে পরিবার। কিন্তু অন্তঃসত্ত্বা দশার ছ’মাস পেরিয়ে গিয়েছেন অলন্যা। আর খুব বেশি অপেক্ষা নয়। তাই দিদিকে অনন্যা বললেন, “তুমি নিজেই নিজের সন্তানের জন্ম দিও। ঠিক যেমনটা করেছিলেন কর্টনি কার্দাশিয়ান (আমেরিকার সমাজমাধ্যম প্রভাবী)।’’ যদিও অনন্যার এমন উপদেশে মোটেও কান দেননি অলন্যা। তিনি সাফ জানান, তাঁর সন্তানের জন্ম বাড়িতে নয়, হাসপাতালেই হবে। তাই এমন কোনও কিছুরই অবকাশ নেই। যদিও বিদেশের মাটিতে বাড়িতে সন্তানজন্ম দেওয়ার চল রয়েছে। তবে অলন্যা অবশ্য সেই পন্থা অবলম্বন করছেন না, আগেভাগেই জানিয়ে দিলেন পরিবারের সদস্যদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন