Angad Bedi

পর্দায় রোম্যান্স জমে উঠেছে! নতুন ছবিতে জুটি বাঁধছেন অঙ্গদ-বরখা

জিয়ো স্টুডিয়োর প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পরিচালনায় কর্ণ দারা। শুটিং শুরু হয়েছে দিল্লিতে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, এটি প্রেমের ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৮:১৭
Share:

জিয়ো স্টুডিয়োর প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পরিচালনায় কর্ণ দারা। শুটিং শুরু হয়েছে দিল্লিতে। নিজস্ব চিত্র

বড় পর্দায় নতুন জুটি আসছে! অঙ্গদ বেদীর বিপরীতে দেখা যাবে বরখা সিংহকে। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বলে খবর। যদিও ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি।

Advertisement

জানা গিয়েছে, জিয়ো স্টুডিয়োর প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পরিচালনায় কর্ণ দারা। শুটিং শুরু হয়েছে দিল্লিতে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, এটি প্রেমের ছবি। যার সেটে এই প্রথম একসঙ্গে কাজ করছেন অঙ্গদ-বরখা। পর্দায় তাঁদের রসায়নও নাকি বেশ জমে উঠেছে! জানাচ্ছে সূত্র। যদিও ছবিটি এখনও প্রারম্ভিক স্তরেই রয়েছে।

নতুন ছবিটি ছাড়াও অঙ্গদের জীবনে অনেক ব্যস্ততা। আর বাল্কির ‘ঘুমার’ ছবিতে তাঁকে দেখা যাবে শীঘ্রই। সেই সঙ্গে হাতে রয়েছে ‘লাস্ট স্টোরি ২’। অন্য দিকে, বরখাকে শেষ দেখা গিয়েছিল মাধুরী দীক্ষিত অভিনীত ‘মজা মা’-তে। সদ্যই মুক্তি পেয়েছে সেই ছবি।

Advertisement

গত বছরই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন অঙ্গদ। অভিনেত্রী স্ত্রী নেহা ধুপিয়ার কোলে এসেছে পুত্রসন্তান। নেহার মেয়ে ৩ বছরের মেহর এখন বড় দিদি। অঙ্গদই খবরটি ভাগ করে নেন ইনস্টাগ্রামে। সে সময় করোনায় আক্রান্ত হয়ে শয্যা নিয়েছিলেন অভিনেতা। স্ত্রী একাই পরিস্থিতি সামলে নেন। যে কারণে তিনি বিশেষ কৃতজ্ঞতা জানান নেহার প্রতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন