Entertainment News

দাম্পত্য ভাঙায় এখনও ব্র্যাডের উপর রেগে রয়েছেন জোলি?

হলিউডের একটি ওয়েবসাইট জানাচ্ছে, ব্র্যাড এই সম্পর্ক থেকে বেরিয়ে নতুন করে ফের ডেটিং শুরু করেছেন। কিন্তু, জোলি এখনও তিক্ততা থেকে বেরোতে পারেননি।

Advertisement
শেষ আপডেট: ০৩ জুন ২০১৭ ১৪:২৭
Share:

প্রথমে প্রেম, বিয়ে। তার পরে সেপারেশন, বিচ্ছেদ!

Advertisement

ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির জীবন চিরকালই যেন খোলা খাতা। যাবতীয় লাইমলাইট কেড়ে নেওয়া দাম্পত্য ভেঙেছে আগেই। কিন্তু, ব্র্যাডের উপর এখনও রাগ-বিদ্বেষ জমিয়ে রেখেছেন জোলি।

হলিউডের একটি ওয়েবসাইট জানাচ্ছে, ব্র্যাড এই সম্পর্ক থেকে বেরিয়ে নতুন করে ফের ডেটিং শুরু করেছেন। কিন্তু, জোলি এখনও তিক্ততা থেকে বেরোতে পারেননি। ব্র্যাডের বন্ধুদের সঙ্গেও নাকি তাঁর স্বাভাবিক সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে। আর সে জন্য তিনি পরোক্ষে দায়ী করেন ব্র্যাডকেই। হলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর, গত আট মাস সবচেয়ে কঠিন সময়ের মধ্যে কাটিয়েছেন অ্যাঞ্জোলিনা। সেটা কাটিয়ে এখন এ সব নিয়ে কথা বলতে পারছেন!

Advertisement

আরও পড়ুন, আমি ভয় পেয়েছিলাম, অমিতাভের কাছে স্বীকার করল আরাধ্যা

নাম প্রকাশে অনিচ্ছুক অ্যাঞ্জোলিনার ঘনিষ্ঠ এক জন সাংবাদিকদের বলেন, ‘‘এত দিনে ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বন্ধুদের সঙ্গে কথা বলতে শুরু করেছেন অ্যাঞ্জোলিনা। কী ভাবে ব্র্যাড অত্যধিক মদ্যপান করতেন, সন্তানদের কোনও সময়ই দিতেন না— সে সবই ধীরে ধীরে বলতে শুরু করেছেন তিনি।’’

যদিও এ সব অভিযোগ অস্বীকার করেছে অন্য একটি সূত্র। সেই সূত্রের দাবি, ব্র্যাডের কাছে এখন সন্তানরাই প্রায়োরিটি। তাদের খুশি করার জন্য সব চেষ্টা করছেন তিনি। কাজ সামলে শুরু করছেন নতুন জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন