Entertainment news

ঠিক মতো জাতীয় সঙ্গীতটিই জানেন না সোনম!

কিছুদিনের আগেরই ঘটনা, ত্বকের রং ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন অভয় দেওল। শাহরুখ খান, বিদ্যা বালন, দীপিকা পাড়ুকোন, সোনম কপূর— কাউকেই বাদ রাখেননি ধিক্কার জানাতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৭ ১১:২৬
Share:

কিছুদিনের আগেরই ঘটনা, ত্বকের রং ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন অভয় দেওল। শাহরুখ খান, বিদ্যা বালন, দীপিকা পাড়ুকোন, সোনম কপূর— কাউকেই বাদ রাখেননি ধিক্কার জানাতে। গোটা বিষয়টি নিয়ে রিঅ্যাক্ট করেছিলেন একমাত্র সোনম কপূর। টুইট করে নিজের ভুল স্বীকারও করে নেন সোনম, তবে পরে নিজেই সেই দু’টি টুইট ডিলিট করে দিয়েছিলেন নায়িকা। তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল-এর ঝক্কি পোহাতে হয় অনিল কন্যাকে।

Advertisement

আগাগোড়াই সোনম কপূর বিতর্কিত বিষয়গুলো নিয়ে তার নিজস্ব মতামত জানিয়ে এসেছেন। এবং ট্রোল-এর মুখেও পড়েছেন তিনি। এবারও সেই একই কারণে পড়তে হল সমস্যায়।


টুইটারে শোরগোল পড়ল, এ দেশের জাতীয় সঙ্গীতই জানেন না সোনম কপূর!

Advertisement

আরও পড়ুন: নাম না করে সুনীলকে ধন্যবাদ দিলেন কপিল!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সোনম কপূর লিখেছেন—“আমি দেশকে ভালবাসি। কিন্তু কিছু লোক অন্ধ। সমালোচনা করলেই আমি দেশদ্রোহী হয়ে ‌যাই। জাতীয় সঙ্গীত শুনুন। কী লাইন আছে তাতে? হিন্দু, মুসলিম, শিখ ইসাই…’’
কিন্তু প্রশ্ন উঠছে এ হেন লাইন কোথায় রয়েছে জাতীয় সঙ্গীতে? দেশের জাতীয় সঙ্গীতে তো তা বলা নেই! এরপর থেকেই সোশ্যাল সাইট ভরে উঠছে ট্রোল।
এর আগে ‘কফি উইদ করণ’-এ আলিয়া ভট্টও দেশের রাষ্ট্রপতির নাম বলেছিলেন পৃথ্বীরাজ চৌহান! কম বিদ্রুপের মুখে পড়তে হয়নি আলিয়াকে। তবে সোনমের এই টুইট বোধহয় টেক্কা দিল আলিয়ার সেই বিতর্ককেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন