Anindita Bose

গোরা না টিনটিন! কাকে বেশি পছন্দ ঝিনুকের?

ঝিনুকের পক্ষে কি গোরা বা টিনটিনের মধ্যে কাউকে আলাদা করে বেছে নেওয়া সম্ভব?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৬
Share:

দু’জনকেই বাছলেন অনিন্দিতা।

এই প্রশ্নই ছুঁড়ে দেওয়া হল ‘ঝিনুক’ অনিন্দিতা বসুর দিকে। ভাবছেন, ধারাবাহিক শেষ হওয়ার ১০ বছর পর হঠাৎ এই প্রশ্ন কেন? অনিন্দিতা নিজেই সুযোগ করে দিয়েছিলেন অনুরাগীদের প্রশ্ন করার। ইনস্টাগ্রামে একটি ‘কিউ অ্যান্ড এ সেশন’ অর্থাৎ প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন অভিনেত্রী। সেখানেই এক অনুরাগী গোরা এবং টিনটিনের মধ্যে বেছে নিতে বলেন তাঁকে।

কিন্তু ঝিনুকের পক্ষে কি গোরা বা টিনটিনের মধ্যে কাউকে আলাদা করে বেছে নেওয়া সম্ভব?

কভি নেহি! তাই প্রশ্নের উত্তরে অনিন্দিতা লিখলেন, ‘বোথ’। অর্থাৎ দু’জনকেই বাছলেন অভিনেত্রী।

ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’ ধারাবাহিকের তিন চরিত্র গোরা, টিনটিন এবং ঝিনুক। গোরা আত্মভোলা, এলোমেলো। গান গাইতে ভালবাসে। অন্য দিকে ঝিনুক এবং টিনটিন একটি সংবাদমাধ্যমে একসঙ্গে কাজ করে। চ্যানেলের একটি অনুষ্ঠানের জন্য আচমকাই তারা আবিষ্কার করে গোরাকে। এর পর শুরু হয় গোরা-টিনটিন-ঝিনুক ত্রয়ীর যাত্রা।

Advertisement

অনিন্দিতার ইনস্টাগ্রাম স্টোরি।

গোরার ভূমিকায় অভিনয় করেছিলেন অর্জুন চক্রবর্তী। ঝিনুকের চরিত্রে অনিন্দিতা এবং টিনটিনের চরিত্রে ইন্দ্রাশিস রায়।

রবিবার সন্ধে ৭টায় মুক্তি পাবে অনিন্দিতার গানের ভিডিয়ো ‘ওয়াক্ত’। অভিনেত্রীর সঙ্গে সেখানে অভিনয় করেছেন তাঁর ‘রিয়্যাল লাইফ’-এর ভালবাসা সৌরভ দাস। সময়ের সঙ্গে সম্পর্কের ওঠাপড়া, ভালবাসার ছবি আঁকবে এই গান। ‘গুটি মল্লার’, ‘ব্রেক আপ স্টোরিজ’-এর পর এই গানের সুবাদেই ফের পর্দায় একসঙ্গে দেখা যাবে সৌরভ-অনিন্দিতা জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন