Anirban Bhattacharya

নতুন বছরে মন্দারমণি গেলেন সোহিনী-অনির্বাণ

২০১৯-এর শুরুতে টলিপাড়ায় সবচেয়ে বড় গুঞ্জন ছিল সোহিনী-অনির্বাণের প্রেম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৫:০৭
Share:

‘মানভঞ্জন’ ছবির দৃশ্যে সোহিনী-অনির্বাণ।

২০১৯-এর শুরুতে টলিপাড়ায় সবচেয়ে বড় গুঞ্জন ছিল সোহিনী-অনির্বাণের প্রেম। পরবর্তীকালে সোহিনী আর রণজয় বিষ্ণুর প্রেম, লকডাউনে তাঁদের লিভ ইন, অন্য দিকে অনির্বাণের বিয়ে সেই গুঞ্জন ধামাচাপা দিয়েছে।

Advertisement

কিন্তু রিয়্যাল লাইফে শুধু ‘বন্ধু’ হলেও পর্দায় তাঁদের প্রেমের রসায়নে মুগ্ধ টলিপাড়া। পরিচালক অরিন্দম শীলের ‘ভূমিকন্যা’ হোক বা হইচইয়ের ‘মানভঞ্জন’। দর্শকের এই চাহিদা আর উভয়ের বন্ধুত্বকে মিলিয়ে দিলেন অনির্বাণ নিজেই। তাঁর প্রথম পরিচালনায় তিনি সোহিনীকে নিয়ে কাজ করছেন। নতুন বছরেই ‘ব্যোমকেশ বক্সী’ এ বার পরিচালনায় হাত পাকাচ্ছেন। ছবির নাম ‘মন্দার’। সেই কারণেই সোহিনী আর অনির্বাণ এখন মন্দারমণিতে। সমুদ্রে গল্প বুনবেন সোহিনী ও অনির্বাণ। আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে অনির্বাণ বলেছেন, “প্রথম পরিচালনার কাজে হাত দিয়েছি। প্রচুর পড়াশোনা করতে হয়েছে। সিনেমার টেকনিক নিয়ে এখন ইউটিউব থেকেও প্রচুর কিছু শিখছি। টেনশনে আছি।”

নাটকে পরিচালনা করা আর সিনেমায় পরিচালক হয়ে ওঠা যে এক নয় সেটা স্পষ্ট বুঝিয়ে দিলেন অনির্বাণ। তবে সোহিনীর মতো বন্ধু অভিনেত্রী তাঁর নতুন সিরিজকে কতটা সমৃদ্ধ করল এখন সেটাই দেখার।

Advertisement

আরও পড়ুন: কর্ণকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিখ্যাত পরিচালক, উত্তরে না শুনতে হয় তাঁকে

রাখিকে শাড়ি পরাচ্ছিলেন অভিনব, হঠাৎ হাজির স্ত্রী রুবিনা!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন