Advertisement
১৮ জুলাই ২০২৪
Rubina Dilaik

রাখিকে শাড়ি পরাচ্ছিলেন অভিনব, হঠাৎ হাজির স্ত্রী রুবিনা!

‘হট’ অভিনবের ঘনিষ্ঠ হতে পেরে বেজায় খুশি রাখিও। কিন্তু হায়! ঠিক সেই মুহূর্তেই নাটকীয় ভাবে ঘরে প্রবেশ অভিনবের স্ত্রী অভিনেত্রী রুবিনা দিলায়কের!

রুবিনা দিলায়ক (বাঁদিকে), রাখি সবন্ত ও অভিনব শুক্ল (ডানদিকে)

রুবিনা দিলায়ক (বাঁদিকে), রাখি সবন্ত ও অভিনব শুক্ল (ডানদিকে)

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৩:১৯
Share: Save:

রাখি সবন্তকে শাড়ি পরাতে ব্যস্ত অভিনব শুক্ল। আচমকা সেই মুহূর্তে ঘরে হাজির অভিনবের স্ত্রী রুবিনা দিলায়ক! বিগ বসের ঘরে যেন পুরো মেগা সিরিয়ালের ক্লাইম্যাক্স!

তবে এর একটা ইতিহাস আছে। আগেই বিগ বসকে রাখি জানিয়েছিলেন, তাঁর নাকি অভিনবকে বেশ ‘হট’ লাগে। তারপরেই যে এমন কাণ্ড ঘটতে চলেছে, সে সম্পর্কে বিন্দুমাত্র আভাস পাননি দর্শক।

রাখির ওয়াইল্ড কার্ডে এন্ট্রির পর থেকেই ধীরে ধীরে উত্তেজনা বেড়ে চলেছে বিগ বসের ১৪তম সিজনে। এ পর্যন্ত কী কী ঘটেছে রাখিকে নিয়ে? প্রথমে রাখির স্বামী কে, তা নিয়ে এক দফা রহস্য। যদিও বা সে রহস্য থেকে পর্দা উঠল, তারপর রাখির স্বামী রীতেশ বিগ বসে আসবেন কিনা, তা নিয়ে জল্পনা। তারই মধ্যে স্বামীবিরহে কাতর রাখির অন্য পুরুষ এবং অন্যের স্বামীর প্রতি আকর্ষণ। সব মিলিয়ে ‘আল্টিমেট মশালা’। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে এই শাড়ি পরানোর কাণ্ড। বিগ বসের নতুন প্রোমো-তে দেখা গেল, এই দৃশ্য।

A post shared by Instant Bollywood (@instantbollywood)

ঠিক কী করেছেন রাখি আর অনুভব? রাখির আবতার, তাঁকে শাড়ি পরিয়ে দিতে হবে। রীতিমতো যত্ন করে এবং বেশ রোম্যান্টিক কায়দায় তাঁর আবদার রাখলেন অনুভব। শাড়ি পরাতে গিয়ে রাখিকে বেশ কয়েক পাক ঘোরালেনও তিনি। কিন্তু রাখির তাতেও মন ভরেনি! এ বার দাবি শাড়ির কুচি গুঁজেও দিতে হবে। প্রথমে অবশ্য রাজি হননি অভিনব। কিন্তু শেষ পর্যন্ত রাখির দাবি রাখতেই হল তাঁকে। ‘হট’ অভিনবের ঘনিষ্ঠ হতে পেরে বেজায় খুশি রাখিও। কিন্তু হায়! ঠিক সেই মুহূর্তেই নাটকীয় ভাবে ঘরে প্রবেশ অভিনবের স্ত্রী অভিনেত্রী রুবিনা দিলায়কের!

আরও পড়ুন: নিজেকে সমকামী বলতে দ্বিধা নেই মৃত্যুর মুখ থেকে ফিরে আসা মিস্টার ইন্ডিয়া এই বলি অভিনেতার

কী হল এরপর? না, যতটা মারাত্মক কিছু হওয়ার কথা ছিল, ততটা হয়নি। বরং রুবিনা এই শাড়ি পরানো প্রক্রিয়ার অংশই হতে চাইলেন। কিন্তু না, রাখি তাঁকে চান না। তাঁর একটাই ‘ছোট্ট’ চাওয়া! শাড়ি পরালে, অভিনবই পরাবেন।

আরও পড়ুন: রাজনীতি নিয়ে আর টুইটারে লিখব না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE