Ankita Lokhande Vicky Jain

ভিকি-অঙ্কিতার উপর চটলেন সলমন, ‘বিগ বস্‌’-এর ঘর থেকে বার করে দেওয়া হবে তাঁদের!

‘বিগ বস্’-এর ঘরে চর্চিত দম্পতি ভিকি-অঙ্কিতার এই সফর শেষ হয়ে যাবে চলতি সপ্তাহে! কোন অপরাধে তাঁদের বার করে দেওয়া হবে এই ঘর থেকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৬:৪০
Share:

(বাঁ দিক থেকে) ভিকি জৈন, অঙ্কিতা লোখাণ্ডে, সলমন খান। ছবি: সংগৃহীত।

সলমন খানের রিয়্যালিটি শোয়ে এসে একে অপরের সঙ্গে ঝগড়া করতেই ব্যস্ত অঙ্কিতা ও ভিকি। প্রকাশ্যে স্রেফ ঝগড়া করেই ক্ষান্ত নন তাঁরা। একে অপরকে নানা কটু কথা শুনিয়েছেন তাঁরা। প্রশ্নের মুখে একাধিক বার দাঁড়িয়েছে অঙ্কিতা-ভিকির দাম্পত্য। যদিও স্বামী-স্ত্রীর ঝগড়ায় না চেয়েও ঢুকতে হয়েছে সঞ্চালক সলমনকে। বিভিন্ন সময় অঙ্কিতার পক্ষ নিয়ে ভিকিকে দু’-চার কথা শোনাতেও ছাড়েননি সলমন। কিন্তু এ বার এই দম্পতির থেকে মুখ ফেরালেন তিনিও! কী এমন অপরাধ করলেন এই যুগল যে, ‘বিগ বস্ ১৭’-এর ঘর থেকে বার করে দেওয়া হবে তাঁদের!

Advertisement

‘বিগ বস্’-এর ঘরে নিজের স্ত্রীকে প্রকাশ্যে সকলের সামনে বার বার ধমক দিয়েছে ভিকি। পাল্টা অঙ্কিতাও ফাঁস করেছেন তাঁদের দাম্পত্যের অজনাদিক। ‘বিগ বস্‌’-এর ঘরে ‘মাস্টারমাইন্ড-এর তকমা পেয়েছেন অভিনেত্রীর স্বামী। অন্য দিকে, নিজের ভাবমূর্তির জন্য দর্শকদের ভালবাসা পাচ্ছেন অঙ্কিতা। তবে এ বার নিয়ম ভাঙলেন এই দম্পতি। তা-ও আবার শোয়ে আসার আগে নাকি নিয়ম ভেঙেছেন। ‘বিগ বস্’-এর শোয়ের নিয়ম অনুযায়ী প্রতিযোগীরা চুক্তিপত্রে সুইসাবুদ করার পর অন্য কোনও প্রতিযোগীর সঙ্গে যোগাযোগ করতে পারেব না। এটা নিয়ম বর্হিভূত। কিন্তু সেই কাজটি করেন ভিকি। শোয়ে প্রবেশ করার দু’দিন আগে সহ-প্রতিযোগী নীল ভট্টকে ফোন করেন। সে খবর ছিল অঙ্কিতার কাছে। এ বার সপ্তাহান্তের অনুষ্ঠানে সলমন এসে অঙ্কিতা-ভিকিকে এটা জিজ্ঞেস করাতে কবুলও করে নেনে ফোনের প্রসঙ্গ। তখনই সঞ্চালক মনে করিয়ে দেন, নিয়মের বাইরে গিয়ে এই কাণ্ড ঘটানোয় ‘বিগ বস্’ ও প্রযোজনা সংস্থা তাঁদের এই শোতে থেকে বার করে দিতে পারেন। তবে কি এই সপ্তাহে শেষ হবে ভিকি-অঙ্কিতার ‘বিগ বস্’ সফর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন