Ankita Lokhande

ঘটা করে সাত পাক ঘুরেছিলেন, এ বার ভিকিকে বিয়ে করেই কপাল চাপড়াচ্ছেন অঙ্কিতা!

‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অবনতি হয়েছে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের সম্পর্কের। দম্পতির মধ্যে অশান্তি তো লেগেই রয়েছে। এমনকি, বিচ্ছেদের হুঁশিয়ারি পর্যন্ত গড়িয়েছে সেই ঝগড়ার জল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৮:৫৬
Share:

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

গত বছর জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও বাগে আসেননি ভিকি। সম্প্রতি এক পর্বে দেখা যায়, অঙ্কিতার উপর হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। শুধু তাই-ই নয়, সময়ে সময়ে অন্যান্য মহিলা প্রতিযোগীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়েও অনুযোগ করেছেন অঙ্কিতা। তাতেও টনক নড়েনি ভিকির। বরং সবার সামনে স্ত্রীকে অপমান করতেই ব্যস্ত থেকেছেন তিনি। এ বার ধৈর্যের বাঁধ ভাঙল অঙ্কিতার।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োর দেখা যাচ্ছে, ‘বিগ বস্‌ ১৭’-র অন্য এক প্রতিযোগী মন্নরা চোপড়াকে নিয়ে ভিকির সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে অঙ্কিতার। মন্নরার সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা মোটেই ভাল ভাবে নেননি অঙ্কিতা। সেই প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ‘‘তোমার জীবনে তো হঠাৎ করে এখন মন্নরা এসে গিয়েছে। তুমি ওকেই পছন্দ করো। ওর সঙ্গে কথা বলতে তোমার ভাল লাগে। তাই করো তা হলে।’’ অঙ্কিতার কথা শুনে ভিকি অভিযোগ করেন, তিনি নাকি সব সময়ই তাঁকে তাঁর বন্ধুদের থেকে দূরে সরিয়ে দিতে চান। ভিকি তখন অঙ্কিতার শিক্ষাদীক্ষা নিয়ে প্রশ্ন তুললে অঙ্কিতা বলেন, ‘‘যাও তোমার শিক্ষিত বান্ধবীর কাছে তা হলে।’’ তখনই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে আফসোস করে অঙ্কিতা বলেন, ‘‘বিয়ে করার সময় আমার আরও ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল।’’ অঙ্কিতার এই কথা শুনেও থামেননি ভিকি। অঙ্কিতাকে উদ্দেশ্যে করে তিনি প্রশ্ন করেন, ‘‘জীবনে কোন সিদ্ধান্তটা তুমি ভেবেচিন্তে নিয়েছ?’’

ভিকির ওই কথা শুনে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। কাঁদতেই কাঁদতেই ওই ঘর ছেড়ে চলে যান অভিনেত্রী। ‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখার পর থেকেই একে অপরের সঙ্গে স্রেফ ঝগড়াই করে চলেছে অঙ্কিতা ও ভিকি। খবর, এ বার নাকি ছেলের পাশে দাঁড়াতে সলমনের রিয়্যালিটি শোয়ে প্রবেশ করতে চলেছেন ভিকির মা তথা অঙ্কিতার শাশুড়ি। এ বার ভিকি ও অঙ্কিতার সম্পর্কের জল গড়াবে কোন দিকে? তা নিয়েই শুরু জল্পনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন