Ankita Lokhande-Vicky Jain Relationship

প্রচারের আলোয় আসার মতলবেই বিয়ে! ভিকির ‘বিনিয়োগ’ মন্তব্যে ফুঁসে উঠলেন অঙ্কিতা

‘বিগ বস্ ১৭’-এর ঘরে পা রাখার পর থেকে অশান্তি লেগেই রয়েছে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের মধ্যে। একে অপরকে অপমান করতে পর্যন্ত ছাড়েননি তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২১:০৬
Share:

অঙ্কিতা লোখন্ডে-ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে পর পর অশান্তির ঝড়ঝাপটা অঙ্কিতা ও ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সমস্ত প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও দমেননি ভিকি। সম্প্রতি অঙ্কিতার সঙ্গে নিজের বিয়েকে ‘বিনিয়োগ’ বলে দাবি করেছেন তিনি!

Advertisement

সম্প্রতি ‘বিগ বস্ ১৭’-র ঘরে অন্যতম প্রতিযোগী ঈশা মালব্যের সামনে অঙ্কিতার সঙ্গে নিজের প্রেম ও বিয়েকে ‘বিনিয়োগ’ বলে দাবি করেন ভিকি। অঙ্কিতা সেই সময় কিছু না বললেও পরে ভিকিকে তিনি প্রশ্ন করেন, ‘‘আমার সঙ্গে তোমার আলাপটাও তুমি বিনিয়োগ বলে মনে করো?’’ ভিকি বলেন, ‘‘আমি চাই, আমার পরিশ্রমকে লোকে মান্যতা দিক। আমি সকাল থেকে রাত পর্যন্ত যে কাজ করি, আমি এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছি— সেটা আমার বিনিয়োগের ফসল।’’ অঙ্কিতা ভিকিকে প্রশ্ন করেন, ‘‘আমার আর তোমার যে সম্পর্ক, সেটা তো মনের টান থেকে তৈরি হওয়া। সেটা কী করে বিনিয়োগ হতে পারে? সেটা তো আমাদের দু’জনের ভাগ্য!’’ ভিকি উত্তর দেন, ‘‘আমি ভাগ্যে বিশ্বাস করি না।’’

ছোট পর্দার ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে কাজ করার সময় সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন তিনি। তাঁর সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল অঙ্কিতার। সুশান্ত বলিউডে পা রাখার পর ভাঙন ধরে সেই সম্পর্কে। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। ২০২১ সালে ভিকির সঙ্গে সাত পাক ঘোরেন অঙ্কিতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন