Ankita Lokhande

Ankita Lokhande: পায়ে চোট নিয়ে হাসপাতালে অঙ্কিতা! বিয়ের আগে টানা বিশ্রামের পরামর্শ

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, পা মুচকে গিয়েছে ‘পবিত্রা রিস্তা’ খ্যাত নায়িকার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৭:১৩
Share:

আর কয়েক দিন পরেই নতুন অধ্যায় শুরু করবেন অঙ্কিতা।

দোরগোড়ায় বিয়ে। তার ঠিক আগেই মঙ্গলবার রাতে অঙ্কিতা লোখান্ডকে নিয়ে হাসপাতালে ছুটলেন তাঁর পরিবার। বলিউড সংবাদমাধ্যমের খবর, কিছু ক্ষণের জন্য তাঁকে ভর্তিও করা হয়েছিল হাসপাতালে। পরে ভাল ভাবে পর্যবেক্ষণের পরে চিকিৎসক ছেড়ে দেন তাঁকে। বাড়িতেই আপাতত বিছানায় শুয়ে টানা বিশ্রামের পরামর্শ দিয়েছেন তিনি।

Advertisement

কী হয়েছে অঙ্কিতার? হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ভাল রকম পা মুচকে গিয়েছে ‘পবিত্রা রিস্তা’ খ্যাত নায়িকার। ব্যথায় ছটফট করছিলেন তিনি। ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, পায়ের হাড়ে কোনও চিড় ধরেনি। তবে টানা বিশ্রামের প্রয়োজন আছে অঙ্কিতার।

হাতেগোনা আর কয়েকটি দিন। তার পরেই মুম্বইয়ের সাত তারা হোটেলে বসবে অঙ্কিতা-ভিকি জৈনের বিয়ের আসর। তার আগেই এই ঘটনায় জোর শোরগোল অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান নিখুঁত ভাবেই পালন করছেন দুই পরিবার। তার মধ্যেই ‘ব্যাচেলর পার্টি’তে মেতে উঠতেও দেখা গিয়েছে অঙ্কিতাকে। সম্ভবত সারা ক্ষণ ব্যস্ততার মধ্যে থাকতে থাকতেই অসাবধানতায় পায়ে চোট পান তিনি। এমনই জানিয়েছন লোখান্ডের পরিবার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন