Ankita Lokhande

মা হওয়ার কথা ভাবছেন অঙ্কিতা লোখন্ডে? পরিবার পরিকল্পনা নিয়ে কী বললেন স্বামী ভিকি?

‘বিগ বস্‌’-এর ঘরে আদায়-কাঁচকলায় সম্পর্ক হলেও, বা়ড়ি ফেরার পর অবশ্য অঙ্কিতা আর ভিকির সম্পর্ক একেবারে স্বাভাবিক। সম্প্রতি দুজনে একটি সাক্ষাৎকারে তাঁদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে খোলাখুলি কথাও বললেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১২
Share:

অঙ্কিতা লোখাণ্ডে-ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স্বামী ভিকি জৈনের বিবাদের কথা জানতে বাকি নেই কারও। প্রায় প্রতিটি পর্বেই অঙ্কিতা স্বামীর উপর চোটপাট করতেন। ভিকিকে প্রকাশ্যে অপমান করতেও ছাড়েননি। যে কারণে ভিকির মা অঙ্কিতাকে দু-চার কথাও শুনিয়েছেন। দর্শকের সমালোচনাতেও বিদ্ধ হয়েছেন অঙ্কিতা। অঙ্কিতার এই আচরণ দেখে অনেকেরই বিষয়টি ‘নাটক’ বলে মনে হয়েছিল। সবই নাকি বিজয়ী হওয়ার কৌশল। তবে এত কৌশল করেও অবশ্য ‘বিগ বস্‌’ জিততে পারেননি অঙ্কিতা। ফিনালেতে চতুর্থ স্থান থেকেই ফিরে যেতে হয়েছে। বা়ড়ি ফেরার পর অবশ্য অঙ্কিতা আর ভিকির সম্পর্ক একেবারে স্বাভাবিক। সম্প্রতি দুজনে একটি সাক্ষাৎকারে তাঁদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে খোলাখুলি কথাও বললেন।

Advertisement

২০২১ সালে বিয়ে করেছিলেন অঙ্কিতা এবং ভিকি। ২০১৮ সাল থেকে প্রেম দুজনের। তিন বছরের প্রেমের পরে গাঁটছড়া বাঁধেন। বিয়ের প্রায় তিন বছর হতে চলল। তবে অঙ্কিতার নাকি মনেই হয় না যে বিয়ে হয়ে গিয়েছে। এখনও প্রেম পর্বের মতোই পুরোটা লাগে তাঁর। সেখানে পরিবার বড় করার পরিকল্পনা যে এখনও করে উঠতে পারেননি, সেটা বলাই বাহুল্য। উত্তরে সেটাই বললেন অঙ্কিতা। অভিনেত্রীর কথায়, ‘‘আমরা তো নিজেরাই এখনও বাচ্চা। বাচ্চা সামলানোর মতো বড় হয়নি।’’ একই সুর ভিকির গলাতেও। তিনি বলেন,‘‘হ্যাঁ আমিও অঙ্কিতার সঙ্গে একমত।

‘বিগ বস্‌’ চলাকালীন ভিকি এবং অঙ্কিতার দাম্পত্য সম্পর্ক চর্চা কম হয়নি। বিভিন্ন দিক থেকে নানা মন্তব্য উড়ে এসেছে। এমনকি অঙ্কিতা বিগ বস্‌-এর ঘর থেকে বেরিয়ে আসার পরেও সেই বিতর্ক থামেনি। সেই প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ‘‘বিগ বস্ থেকে বেরিয়ে আসার পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলাম। জিততে পারিনি বলে নয়। আমাদের সম্পর্ক নিয়ে এত কটূ মন্তব্য শুনতে হয়েছিল যে, খুবই খারাপ লাগছিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন