TRP Rating

জ্যাস সান্যাল না কি ফুলকি! ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে এগিয়ে গেল কোন নায়িকা?

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার টিআরপি তালিকার অপেক্ষায় থাকেন নায়িক-নায়িকা এবং কলাকুশলীরা। চলতি সপ্তাহে প্রথম পাঁচে রইল কোন কোন সিরিয়াল?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫০
Share:

(বাঁ দিকে) জগদ্ধাত্রী, ফুলকি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এক বছরে অনেক কিছু পরিবর্তন হয়েছে। অনেক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। সেই সঙ্গে নতুন নায়ক নায়িকাদের আগমন হয়েছে সিরিয়াল পাড়ায়। কিন্তু এই এক বছরে কোনও পরিবর্তন হয়নি ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের জনপ্রিয়তার। টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রেখেছে জ্যাস সান্যাল এবং স্বয়ম্ভু। প্রতি সপ্তাহেই গল্প মোড় নিচ্ছে নতুন দিকে। যা আরও আগ্রহ বাড়াচ্ছে দর্শকের। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর ৮.৯। শুরুর দিন থেকে ‘ফুলকি’ জুড়েছে দর্শকের পছন্দের তালিকায়।

Advertisement

এক দিকে ফুলকি এবং রোহিতের সম্পর্কের দুরত্ব কমছে। অন্য দিকে, শালিনী অর্থাৎ রোহিতের প্রথম স্ত্রী ফন্দি এঁটেই চলেছে কী ভাবে নায়ক নায়িকার সম্পর্ক ভাঙা যায়। টানটান উত্তেজনার পর্ব চলছে। ৮.৭ পেয়ে চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। পর্ণা, সৃজনও হাড্ডাহাড্ডি লড়াই চালিয়ে যাচ্ছে। একের পর এক বাধা বিপত্তি পার করছে নায়ক-নায়িকা একসঙ্গে। সেই প্রভাব দেখা যাচ্ছে টিআরপি তালিকাতেও। তাদের প্রাপ্ত নম্বর ৮.২।

নতুন হলেও দর্শক মনে অনেকটাই প্রভাব বিস্তার করেছে ‘গীতা এল এল বি’। চতুর্থ স্থানে উঠে এসেছে নতুন কাহিনি। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। গত কয়েক মাসের তুলনায় নম্বর বেড়েছে ‘অনুরাগের ছোঁয়া’র। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৮। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন