Ankita Lokhande Pregnancy Rumour

আবারও অন্তঃসত্ত্বা হওয়ার গুজব, মুখ খুললেন অঙ্কিতা

বিয়ের ছ’মাস পর থেকেই অভিনেত্রীর অঙ্কিতা লোখাণ্ডের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছে বিভিন্ন সময়। নিজে কবে মা হতে চান অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৩
Share:

অঙ্কিতা লোখাণ্ডে। ছবি: সংগৃহীত।

অঙ্কিতা লোখাণ্ডে ছোট পর্দার জনপ্রিয় মুখ। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের কারণে ঘরে ঘরে পরিচিতি পান অভিনেত্রী। ইনদওরের মেয়ে অঙ্কিতা মুম্বইয়ে মডেল হিসাবে কর্মজীবন শুরু করেন। তার পর ছোট পর্দাই অঙ্কিতাকে খ্যাতি দেয়। এ ছাড়াও অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্কে কারণে প্রচারের আলোয় ছিলেন অভিনেত্রী। তবে পথ আলাদা হয় সুশান্ত-অঙ্কিতার। ২০২১ সালে জীবনের নতুন অধ্যায় শুরু করেন অভিনেত্রী। ব্যবসায়ী ভিকি জৈনকে বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। বিয়ের মাস ছয়েক পর থেকেই নানা সময় ভেসে এসেছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ও দিকে বিয়ের প্রায় দু’বছর পার করে ফেলেছেন অঙ্কিতা। আবারও অন্তঃসত্ত্বা হওয়ার গুজব রটায় মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানান, তিনি এখনই মা হচ্ছেন না। খানিক মজার ছলেই অভিনেত্রী বলেন, ‘‘এই সব শুনলে এখন হাসি পায়। আর আমরা যে পেশায় রয়েছি, এমনটা হতেই থাকে। এ সব নিয়ে আর ভাবি না। আমি নিজের কত মিম দেখি। আমি সন্তানসম্ভবা, এমন ছবিও দেখেছি সমাজমাধ্যমে।’’ তবে পরিবার পরিকল্পনা নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘আমি কোনও দিনই কোনও কিছুই পরিকল্পনা করে করিনি। বিয়ে, কেরিয়ার নিজের মতো হয়েছে। এ ছাড়াও ‘বায়োলজিক্যাল ক্লক’ নিয়ে খুব বেশি ভাবিত নই। যার যখন আসার হবে, সে এসেই যাবে। সবটাই ঈশ্বরের ইচ্ছে।’’ এই সব গুঞ্জনের মাঝেই নতুন খবর, খুব শীঘ্রই নাকি ‘বিগ বস্ ১৭’-র ঘরে দেখা যাবে অঙ্কিতাকে। সঙ্গে থাকবেন অভিনেত্রীর স্বামীও। যদিও এই বিষয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন