Ankita Lokhande Pregnancy

সত্যিই মা হতে চলেছেন অঙ্কিতা? প্রকাশ্যে অভিনেত্রীর প্রেগন্যান্সি রিপোর্ট

‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতা জানান তাঁর নাকি ঋতুস্রাব হয়নি, শরীরটা ভাল যাচ্ছে না। ভেবেছিলেন, হয়তো তিনি সন্তানসম্ভবা। সত্যি কি তাই?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৫:৫২
Share:

অঙ্কিতা লোখাণ্ডে। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্ ১৭’-এর ঘরে ঢোকার পর থেকে স্বামী ভিকি জৈনের সঙ্গে অশান্তি লেগেই রয়েছে অঙ্কিতা লোখন্ডের। একে অপরকে কটু কথা বলা থেকে চটি ছুড়ে মারা— কিছু বাদ পড়ছে না। এর মাঝেই আচমকা অঙ্কিতা জানিয়েছিলেন, তাঁর নাকি ঋতুস্রাব হয়নি। তিনি সন্তানসম্ভবা কি না, তা নিশ্চিত করার জন্য রক্ত পরীক্ষাও নাকি করিয়েছেন তিনি, জানান অঙ্কিতা। অঙ্কিতা ভিকিকে বলেন, ‘‘আমার এখানে থাকতে খুব শরীর খারাপ করছে। আমি বাড়ি যেতে চাই।’’ অঙ্কিতা ভিকিকে এ-ও জানান যে, তিনি সন্তানসম্ভবা কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য নাকি তাঁর মূত্র পরীক্ষাও করা হয়েছে। এ বার সেই রিপোর্ট এল প্রকাশ্যে। তবে কি ‘বিগ বস্’-এর ঘরেই মা হতে চলেছেন অভিনেত্রী?

Advertisement

যে দিন থেকে অঙ্কিতা নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছেন, উৎসাহ দেখিয়েছেন অনুরাগীরা। তেমন কিছু হলে ‘বিগ বস্’-এর ইতিহাসে প্রথম বার কোনও হবু মাকে দেখতে পেতেন দর্শক। শেষমেশ পাওয়া গেল অভিনেত্রীর প্রেগন্যান্সি রিপোর্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বিগ বস্ ১৭’-এর প্রাক্তন প্রতিযোগী নভিদ বলেন, ‘‘আমি এই গোটা বিষয়টা নিয়ে খুব উত্তেজিত। অঙ্কিতা আমাকে কথা দিয়েছে যে, বাচ্চার নাম রাখার ক্ষেত্রে আমিই ওকে সাহায্য করব। আমরা ভেবেছি, হিন্দির সঙ্গে পাশ্চাত্যের মিশেলে একটা নাম রাখা হবে ওদের সন্তানের। আমার মাথায় বেশ কিছু নামের ভাবনাও আছে। তবে এখনই নয়, সঠিক সময়ে আমি তা জানাব।’’ এ ছাড়াও ‘বিগ বস্’-এর ঘরে আসার আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, আগামী বছর সন্তান নেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। তাই এ বছর সঠিক সময় ‘বিগ বস্’-এর ঘরে আসার। যদিও এই ঘরের ভিতরের নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানান, অঙ্কিতার প্রেগন্যান্সি রিপোর্ট নেগেটিভ। অর্থাৎ এখনই মা হচ্ছেন না অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন