Entertainment News

বিয়ে করছেন অঙ্কিতা, পাত্র কে জানেন?

আগামী ৩ ফেব্রুয়ারি রিসেপশন হবে অঙ্কিতার। এনগেজমেন্টে শুধুমাত্র আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৮ ১৭:২৫
Share:

এনগেজমেন্টে অঙ্কিতা। ছবি: অঙ্কিতার সৌজন্যে।

সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। গত বুধবার সন্ধেয় কলকাতায় এনগেজমেন্ট সেরে ফেললেন অভিনেত্রী। অঙ্কিতার পাত্র কে জানেন?

Advertisement

সৌমিত্র পাল। পেশায় একটি সফটওয়্যার কোম্পানির কর্তা। বেঙ্গালুরুতে থাকেন। এক বছর আগে আলাপ হয় এই জুটির। আগামী ২৮ জানুয়ারি বিয়ে করছেন তাঁরা।

অঙ্কিতা শেয়ার করলেন, ‘‘এটা লভ ম্যারেজ, নাকি অ্যারেঞ্জ ম্যারেজ বলব আমি জানি না। এক বছর আগে ম্যাট্রিমনিয়্যাল সাইটের মাধ্যমে আমাদের আলাপ। তার পর বন্ধুত্ব। সৌমিত্রর বাবা-মা গুয়াহাটিতে থাকেন। ও বেঙ্গালুরু। বিয়ের পর আমি যাওয়া-আসা করব। কারণ কলকাতাতেই মূলত আমার কাজ। আর কাজ বন্ধ করার কোনও প্রশ্নই নেই।’’

Advertisement

আরও পড়ুন, ‘কম্পিটিশন? কার সঙ্গে? বুম্বাদা সব সময় নম্বর ওয়ান’

আগামী ৩ ফেব্রুয়ারি রিসেপশন হবে অঙ্কিতার। এনগেজমেন্টে শুধুমাত্র আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়েতে ইন্ডাস্ট্রির বন্ধুদেরও আমন্ত্রণ জানাবেন তিনি।

এই মুহূর্তে ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে কাজ করছেন অঙ্কিতা। তার আগে ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকে তাঁর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। এনগেজমেন্টের খবরে খুশি তাঁর অনুরাগীরা।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন